আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

‘আমার বয়স ৯৪ নয়, ৪০’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৭ ০০:৪৫:৩৮

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আওয়ামী লীগের ছেলেরা মেয়েদের ধর্ষণ করে আর ছবি তোলে। পুলিশ মামলা নেয় না। আজ বাবা-মায়েরা মেয়েদের ঘরে রাখতে পারে না। কম বয়সে বিয়ে দিয়ে দেয়।

সোমবার বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার কুমড়ীরহাট এস সি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন এরশাদ।

দেশের অবস্থা খুব খারাপ দাবি করে এরশাদ বলেন, বর্তমান অবস্থা থেকে মানুষ মুক্তি চায়। দুর্বিষহ অবস্থায় মানুষ কথা বলতে পারে না, লিখতে পারে না, রাতে মানুষ গুম হয়ে যায়, খুন হয়, মেয়েরা ধর্ষিত হয়, ব্যাংক লুট হয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনের মধ্যে ৩০টিতে হিন্দু প্রার্থী দেবে বলে ঘোষণা দেন এরশাদ।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমার আমলে হিন্দুরা শান্তিতে ছিল। মন্দির ভাঙচুর হয় নাই। তাদের ওপর কোনো হামলা হয়নি। আমি হিন্দুদের জন্মাষ্টমীতে ছুটি দিয়েছিলাম, যা অতীতে আর কেউ দেয়নি।

দেশে এখন দুর্বিষহ অবস্থা চলছে মন্তব্য করে তিনি বলেন, মানুষ গুম হচ্ছে, খুন হচ্ছে, কেউ কোনো কথা বলতে পারছে না। নারীরা ধর্ষণের শিকার হচ্ছে কিন্তু পুলিশ মামলা নিচ্ছে না। মানুষ শান্তিতে নেই, তারা পরিবর্তন চায়।

তিনি বলেন, আমি ছয় বছর জেলে ছিলাম, ভোট করতে পারিনি। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন এই বিশাল জনসভা দেখার জন্য। আজ আমি সত্যি অভিভূত। এই জনসভা আমাকে নতুন জীবন দিয়েছে। আমি বলতে পারি এখান থেকে জাতীয় পার্টির যাত্রা শুরু হলো। লালমনিরহাট তিন আসনে আমাদের কেউ হারাতে পারবে না।

জাপা চেয়ারম্যান বলেন, এই জনসমুদ্র দেখে আমার মনে হচ্ছে ৯৪ বছর বয়স থেকে আজ আমার বয়স ৪০ বছরে নেমে এসেছে। এখন আমার বয়স ৪০।

এ সময় তিনি লালমনিরহাট-২ কালীগঞ্জ-আদিতমারী আসনের জাতীয় পার্টির এমপি হিসেবে রোকন উদ্দিন বাবুলের নাম ঘোষণা করেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

উপস্থিত ছিলেন- মেজর (অব.) খালেদ আকতার, প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের এমপি শামিম হায়দার পাটোয়ারী।

শেয়ার করুন

আপনার মতামত দিন