আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

তারেক রহমানকে নিয়ে মিথ্যাচার করে লাভ হবে না: আমীর খসরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৯ ২১:০৮:১৩

লন্ডন থেকে তারেক রহমানকে ফিরিয়ে আনার ব্যাপারে আলোচনার বিষয়টিকে মিথ্যাচার বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, তারেক রহমানকে নিয়ে মিথ্যাচার করে লাভ হবে না।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসনখালেদা জিয়া এবং ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল সভাপতি জহির উদ্দিন তুহিনের মুক্তির দাবিতে সম্মিলিত ছাত্র ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি একথা বলেন।

আমীর খসরু বলেন, ‘যুক্তরাজ্য একটি সভ্য দেশ। সেখানে গণতন্ত্র আছে। দুর্নীতি নেই। দেশটির নাগরিক, বিরোধী দল, সরকার সবাই জানে বাংলাদেশে বর্তমানে কি চলছে? তারা নির্যাতিত, নিপীড়িতদের স্থান দেয়। তাদের মনে তারেক রহমান জায়গা করে নিয়েছেন। শেখ হাসিনার কথায় তারা সেটি পরিবর্তন করবে না।’ তিনি বলেন, ‘যেদিন বাংলাদেশে গণতন্ত্র ও আইনের শাসন ফিরে আসবে, সেদিন তারেক রহমান বীরদর্পে দেশে আসবেন।

বিএনপির এই নেতা বলেন, ‘বাংলাদেশের মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এরই বহিঃপ্রকাশ ঘটেছে কোটা সংস্কার আন্দোলনে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কারের সংগ্রাম শুধু একটি আন্দোলন নয়, এটি সরকারের প্রতি ছাত্র ও যুবসমাজের ক্ষোভের বহিঃপ্রকাশ।’

আয়োজক সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে এবং ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিনের যুগ্ম সম্পাদক আরমান হোসেন ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান সানীর পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শামা ওবায়েদ, ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিনের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক এম এ গাফ্ফার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লব, কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

-ডেস্ক

শেয়ার করুন

আপনার মতামত দিন