আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

'জিয়া পরিবারকে ধ্বংস করাই প্রধানমন্ত্রীর লক্ষ্য'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২২ ১৪:১১:২৫

সিলেটভিউ ডেস্ক :: 'জিয়া পরিবারকে ধ্বংস করাই প্রধানমন্ত্রীর লক্ষ্য বলে মন্তব্য করেছেন বিএনপিরর জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রবিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের পক্ষ থেকে কর্মসূচি ঘোষণাকালে তিনি এ কথা বলেন।

তারেক রহমানকে ফিরিয়ে আনার ব্যাপারে প্রধানমন্ত্রীর বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, প্রধানমন্ত্রীর এ বক্তব্যে চরম ক্ষোভ ও প্রতিহিংসার আগুন। তার ক্রোধ কখনো নিভবে না। খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখেও তার ইচ্ছা পূরণ হয়নি। জিয়া পরিবারকে ধ্বংস করাই তার লক্ষ্য। তাহলে তার আজীবন ক্ষমতা থাকার ইচ্ছা পূরণ হয়। কিন্তু কেউ আজীবন ক্ষমতায় থাকতে পারে না। শেখ হাসিনাও পারবে না।

তিনি আরও বলেন, তারেক রহমান উচ্চ আদালতের নির্দেশেই লন্ডনে গেছেন চিকিৎসার জন্য। তিনি আইন মেনেই সেখানে আছেন। কিন্তু শেখ হাসিনা প্রতিহিংসার জ্বালায় ছটফট করছেন। তারেক রহমানকে হাতে পেলেই ভয়াবহ প্রতিশোধ নিবেন তিনি। জিয়া পরিবারকে ধ্বংস করাই তার লক্ষ্য। কিন্তু তা সম্ভব হবে না।

সরকারের ভারত সফরের সমালোচনা করে রিজভী বলেন, ভারত কখনো বাংলাদেশের নির্বাচনে হস্তক্ষেপ করে না- এধরণের বক্তব্য দিয়ে ওবায়দুল কাদের হস্তক্ষেপের বিষয়টি জানিয়ে দিলেন।

তিনি বলেন, ২০১৪ সালের মতো আরেকটি অবৈধ নির্বাচন করতে চায় সরকার। কিন্তু অন্যদেশের কথায় এ দেশে আর কোনো ২০১৪ সালের মতো নির্বাচন করা যাবে না। ধূর্তামি আর সততা দিয়ে আর কোনও একতরফা নির্বাচন করা যাবে না।

বিএনপির ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে, রোববার ২২ এপ্রিল দুপুর ১২টায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ঢাকা মহানগরীতে বিক্ষোভ, ২৩ এপ্রিল সোমবার ঢাকা দক্ষিণে মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ, ২৫ মার্চ বিএনপির উদ্যোগে ঢাকাসহ সারাদেশে মানববন্ধন, ২৬ এপ্রিল ছাত্রদলের উদ্যোগে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ, ২৭ এপ্রিল বাদ জুমা সারাদেশে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও আরোগ্য কামনায় দোয়া, ২৮ এপ্রিল যুবদলের উদ্যোগে ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ, ২৯ এপ্রিল ঢাকাসহ সারাদেশে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ এবং ১ মে সোহরাওয়ার্দী উদ্যানে মে দিবসে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত করবে শ্রমিক দল।

সিলেটভিউ২৪ডটকম/২২ এপ্রিল ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন