আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মোদির সঙ্গে আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৪ ১১:১৩:২০

সিলেটভিউ ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে ভারত সফররত প্রতিনিধি দলটি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

সোমবার বিকালে নয়া দিল্লিতে প্রধানমন্ত্রীর দপ্তরে ওই সাক্ষাতটি অনুষ্ঠিত হয়। বিজেপির সঙ্গে দ্বিপাক্ষিক আলোচনা শেষে আওয়ামী লীগের প্রতিনিধি দলটি একটি নৈশভোজে অংশে নেবেন।

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ শেষে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজের ফেসবুক পেজে এ সংক্রান্ত কয়েকটি ছবি পোস্ট করেন।

এর আগে সকালে ভারতের লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও পার্লামেন্ট অধিবেশন পরিদর্শন করে আওয়ামী লীগের প্রতিনিধি দল।

পরে ভারতীয় জনতা পার্টির নেতা এম জে আকবরের দেয়া মধ্যাহ্নভোজে অংশ গ্রহন শেষে দেশটির প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তারা।

ভারতের ক্ষমতাসীন বিজেপির আমন্ত্রণে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের ১৯ সদস্যের প্রতিনিধি দলটি রবিবার নয়াদিল্লিতে পৌঁছান।

প্রতিনিধি দলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মো. মিজবাহউদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণালকান্তি দাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নির্বাহী সদস্য মো. গোলাম কিবরিয়া রাব্বানী চিনু রয়েছেন।

তিন দিনের এই সফর শেষে মঙ্গলবার ২৪ এপ্রিল ঢাকার উদ্দেশে নয়া দিল্লি ছাড়বেন তারা।

সিলেটভিউ২৪ডটকম/২৪ এপ্রিল ২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন