Sylhet View 24 PRINT

অনিয়ম জেনেও ‘একচোখা’ নির্বাচন কমিশন: বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৫ ১৬:৫৮:১০

সিলেটভিউ ডেস্ক :: খুলনা সিটি করপোরেশনের চলমান ভোটগ্রহণে নানা অনিয়মের বিষয়ে জানানো হলেও নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা না নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছে বলে অভিযোগ তুলেছে বিএনপি।

দুপুরে জরুরি এক সংবাদ সম্মেলনে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই অভিযোগ তুলেন।

তিনি বলেন, “এ পর্যন্ত আমাদের কাছে প্রাপ্ত তথ্য অনুযায়ী, খুলনার মোট ভোটকেন্দ্রের প্রায় ৫০ ভাগ কেন্দ্রে নানা ধরনের অনিয়ম-অনাচার, পোলিং এজেন্ট বের করে দেওয়া, ধানের শীষের প্রার্থীর সমর্থকদের মারধর করা ও ভয়ভীতি প্রদর্শনসহ নানা ঘটনা ঘটেছে। এই সকল অভিযোগ স্থানীয় নির্বাচনী কর্মকর্তাদের গোচরে আনা হলেও তারা এক চোখ বন্ধ করে কাজ করছে আওয়ামী প্রার্থীর অনুকুলে।

“নির্বাচন কমিশন নিজেদের স্বাধীনতা অস্বীকার করে সরকারের পরাধীন হওয়ার জন্য আত্মসমর্পণ করেছে। এই কমিশন সরকারেরই ফটোকপি, তাদের কম্প্রোমাইজড কপি। ”

নির্বাচন কমিশনের একরম ভূমিকার কারণে ক্ষমতাসীনরা ‘বেপরোয়া’ মন্তব্য করে রিজভী বলেন, “আওয়ামী সন্ত্রাসীরা বেপরোয়া, ভোটারদের ভোট কেড়ে নিতে বাধাহীন।

“এখন পর্যন্ত খুলনা সিটি করপোরেশনে নির্বাচনে ভয়ভীতি, রক্তছটায় পরিব্যাপ্ত।”

নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন ও বেলাল আহমেদ উপস্থিত ছিলেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.