Sylhet View 24 PRINT

খালেদার সাথে দেখা করেছেন তার স্বজনেরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৬ ২১:২৭:৫৮

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়ে জেলগেট থেকে দলের সিনিয়র নেতারা ফিরে গেলেও তার সঙ্গে সাক্ষাৎ করেছেন আত্মীয়-স্বজনেরা।

ঈদের দিন শনিবার (১৬ জুন) বেলা আড়াইটা থেকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে তারা প্রায় দুই ঘণ্টা অবস্থান করেন।

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার, বোন সেলিনা ইসলাম, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউক, মো. মামুন, ভাগ্নি সামিয়া ইসলাম, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দারসহ ২০ জন দেখা করেন।

সূত্র জানায়, পরিবারের সদস্যরা খালেদা জিয়ার জন্য তার পছন্দের খাবার নিয়ে কারাগারে প্রবেশ করেন। তারা একসঙ্গে দুপুরের খাবার খান। পরে সাড়ে ৫টার দিকে তারা কারাগার থেকে বের হন।

এদিকে দুপুরে দলের সিনিয়র নেতারা ঈদের নামাজের পর জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চাইলে অনুমতি পাননি।

অনুমতি না মেলায় তারা বিএনপি নেত্রীর সঙ্গে দেখা না করেই ফিরে যান। মির্জা ফখরুল ছাড়াও এই দলে ছিলেন বিএনপির সিনিয়র নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক প্রমুখ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.