Sylhet View 24 PRINT

রাজশাহীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে চান লিটন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৩ ১৩:২৩:০৭

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন অঙ্গিকার করেছেন, সুযোগ পেলে আগামীতে রাজশাহীকে মেগা সিটি হিসেবে গড়ে তুলবেন। সরকারি স্কুল-কলেজ প্রতিষ্ঠা, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ নগরীর সার্বিক উন্নয়ন করবেন। একইসঙ্গে রাজশাহী নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলে সবাই একসঙ্গে শান্তিপূর্ণভাবে বসবাস করার প্রত্যাশাও ব্যক্ত করেন এ মেয়র প্রার্থী।

রাসিকবাসী যেকোনো সমস্যায় খায়রুজ্জামান লিটনকে পাশে পান। খায়রুজ্জামান লিটন সবসময় এলাকাবাসীর পাশে থাকেন । ভোটাররা জানান, সিটি নির্বাচনে যোগ্য নেতৃত্ব নির্বাচিত করতে চাইলে খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। তার বাবা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনা। তিনিও সবসময় জনগণের পাশে থেকে কাজ করেছেন। ২০০৮ সালের নির্বাচনে জয়লাভ করেন এবং নগরীর ব্যাপক উন্নয়ন করেন। তার মেয়াদকালে   নগরীতে প্রায় ৬শত কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। তাছাড়া শহরের সৌন্দর্য বর্ধন কাজে সে সময় তার যে ভূমিকা ছিল তা এখনও নগরবাসীর মুখে মুখে। রাসিকবাসী আশা করছে আগামীতে যোগ্য নেতৃত্ব খায়রুজ্জামান লিটনের সফলতা আসবে।

খায়রুজ্জামান লিটনের ইশতেহারে রয়েছে কর্মসংস্থানের গুরুত্ব, নানা প্রতিশ্রুতি। রাজশাহী মহানগরীকে ক্লিন সিটি ও গ্রীন সিটি হিসেবে গড়ে তোলা, পরিকল্পিত সবুজ নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান বাড়ানো, তরুণদের জন্য আলাদা প্রকল্প গ্রহণ, সড়ক অবকাঠামো উন্নয়ন, তার সময়ে নেওয়া বড় প্রকল্পগুলো শেষ করা, আয় বাড়াতে নতুন নতুন প্রকল্প নেওয়ার ঘোষণা আছে ইশতেহারে। আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, কর্মসংস্থান সৃষ্টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে ইশতেহার তৈরি করা হয়েছে। এছাড়া নাগরিক সেবা নিশ্চিত করে স্বাস্থ্যসম্মত তিলোত্তমা নগরী গড়ার মহাপরিকল্পনা থাকছে এবারের নির্বাচনী ইশতেহারে। পাঁচ তারকা হোটেল, ক্রিকেট ভেন্যু, কৃষি বিশ্ববিদ্যালয়, হার্ট ফাউন্ডেশন গড়ে তোলার পরিকল্পনাও থাকছে। পরিকল্পিত আবাসিক এলাকা নির্মাণ, বড় বড় রাস্তা, লেক, খেলার মাঠ, দর্শনীয় স্থান, বিনোদনমূলক জায়গা, সাংস্কৃতিক এলাকা- সবকিছু মিলিয়ে একটি চমৎকার শহর গড়ে তুলতে চান খায়রুজ্জামান লিটন।

বিভিন্ন পেশাজীবী সংগঠন আলাদা আলাদা সভা-সমাবেশ করে লিটনের পক্ষে থাকার প্রত্যয় ব্যক্ত করেছে। রাসিক এর বিভিন্ন সংগঠন খায়রুজ্জামান লিটনের সাথে একাত্মতা প্রকাশ করেছেন। এছাড়া ব্যবসায়ী মহল, আইনজীবী সমিতি ছাড়াও বিভিন্ন পেশাজীবীরা যুক্ত হচ্ছে লিটনের পক্ষে। রাজশাহীকে সিঙ্গাপুর, কুয়ালালামপুরের মতো এশিয়ার মধ্যে একটি অন্যতম বসবাসযোগ্য শহর হিসেবে গড়ে তুলতে চাই এমনটাই প্রতিশ্রুতি দিয়েছন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে খায়রুজ্জামান লিটন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.