আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাজধানীতে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় যোগ দিতে মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২১ ১২:১৫:০৮

সিলেটভিউ ডেস্ক :: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় যোগ দিতে মিছিল নিয়ে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টার পর থেকে নেতাকর্মীরা এসে সমাবেশস্থলের আশপাশে অবস্থান নিচ্ছেন। বাংলাদেশের উন্নয়নশীল দেশে পদার্পণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জন ও ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি লিট ডিগ্রি পাওয়ায় প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দিচ্ছে আওয়ামী লীগ।

সরেজমিনে দেখা গেছে, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা শাহবাগ ও দোয়েল চত্বর দিয়ে আসছেন। তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শ্লোগান দিচ্ছেন।

স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের রুপনগর ইউনিটের কর্মী বাদল বলেন, প্রধানমন্ত্রীর আজকের সংবর্ধনা অন্য যেকোনবারের চেয়ে ব্যতিক্রম। কারণ প্রধানমন্ত্রী দীর্ঘদিন এ দেশের জন্য কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনেও দল জয়লাভ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ টিএসসি রাজু ভাস্কার্যের বিপরীতে নেতাকর্মীদের নিয়ে অবস্থান নিয়েছেন। ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন বলেন, বরাবরের মতো ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী সংবর্ধনায় যোগ দেবেন।

অন্যদিকে আওয়ামী যুবলীগের পক্ষ থেকে টিএসসি, বাংলা একাডেমিসহ তিনটি স্টলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের লেখা বিভিন্ন বই বিক্রির জন্য রাখা হয়েছে। স্টলে থাকা যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিল্লাল হোসেন বলেন, সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকার নেতাকর্মীদের পাশাপাশি বাইরে থেকেও অনেক নেতাকর্মী যোগ দেবেন। রাজনীতিতে আর্দশের গুরুত্ব তুলে ধরতে আমাদের এ প্রয়াস। এই বইগুলো অধ্যয়নের মাধ্যমে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী সম্পর্কে জানা যাবে।

দুপুর ১২টার সমাবেশে প্রবেশের গেট সবার জন্য উন্মুক্ত করা হবে বলে জানা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/২১ জুলাই ২০১৮/ডেস্ক/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন