Sylhet View 24 PRINT

স্বরাষ্ট্রমন্ত্রীর দেখা পেতে বিএনপির ১০ শীর্ষনেতার চিঠি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০৭ ১৯:২৬:৫৬

সিলেটভিউ ডেস্ক :: কারাবন্দি দলীয় প্রধান খালেদা জিয়ার স্বাস্থ্যগত বিষয় নিয়ে আলোচনার জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির দশ নেতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাক্ষাৎ চেয়ে চিঠি দিয়েছেন।

খালেদা জিয়ার একান্ত সচিব আবদুস সাত্তার স্বাক্ষরিত চিঠিটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছে দেওয়া হয়। এতে রোববার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাক্ষাৎ চাওয়া হয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান শুক্রবার বিকেলে বিষয়টি জানান।

অবশ্য শুক্রবার সকাল সাড়ে ১০টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে সঠিক চিকিৎসা না দিয়ে হত্যার হীন প্রচেষ্টা চালানো হচ্ছে।

বিএনপির এ নেতা আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খুব অসুস্থ। বৃহস্পতিবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা কারাগারে তার সঙ্গে দেখা করে শারীরিক অবস্থার যে বর্ণনা করেছেন তাতে আমরা শুধু উদ্বিগ্ন নই, হতবাক। এ বিষয়টিকে বারবার আমরা গুরুত্ব দিয়ে বললেও সরকার কোনো ব্যবস্থা নিচ্ছে না।

দুর্নীতি মামলায় গত ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন বিএনপি প্রধান খালেদা জিয়া। বিএনপি তখন থেকেই অভিযোগ করে আসছে খালেদাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে না। যদিও কারা কর্তৃপক্ষ খালেদাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে একাধিকবার স্বাস্থ্য পরীক্ষা করিয়েছে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.