আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

জাতিসংঘের বৈঠক নিয়ে বিএনপির মিথ্যাচার: পররাষ্ট্রমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৭ ১২:৫৮:৪৮

সিলেটভিউ ডেস্ক :: পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, জাতিসংঘের বৈঠক নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। একইসঙ্গে বৈঠক নিয়ে বিভ্রান্তিও তৈরি করছে বলেও জানান তিনি।

রোববার (১৬ সেপ্টেম্বর) বহির্বিশ্বে বাংলাদেশে ভাবমূর্তি তুলে ধরার লক্ষ্যে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ (বিস) মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় এসব বলেন তিনি পররাষ্ট্র মন্ত্রী। এ আলোচনা সভার আয়োজক আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপকমিটি। 

অনুষ্ঠানে আবুল হাসান মাহমুদ আলী বলেন,  বিএনপির মহাসচিব জাতিসংঘে একজন কর্মকর্তার সঙ্গে বৈঠক করেছেন। যে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জাতিসংঘের কর্মকর্তার বৈঠক হতে পারে। তবে জাতিসংঘের এই বৈঠক নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। এছাড়া দলটি নানাভাবে ষড়যন্ত্র করছে যা রাজনৈতিক শিষ্টাচার লঙ্ঘন।

তিনি বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক ও সজাগ থাকা ও  বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রকৃত ইতিহাস তুলে ধরার আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপকমিটির চেয়ারম্যান মুহম্মদ জমির, সাধারণ সম্পাদক শাম্মী আহমেদ, বিস চেয়ারম্যান মুন্সী ফয়েজ আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

সিলেটভিউ২৪ডটকম/১৭সেপ্টম্বর২০১৮/ডেস্ক/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন