আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

'ঐক্যের নামে তারা ডুবন্ত বিএনপিকে উঠাতে চাচ্ছেন'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৪ ১৪:৪১:২৩

সিলেটভিউ ডেস্ক :: ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,  এক শ্রেণির বর্ণচোরা রাজনৈতিক নেতারা ঐক্যের ডাক দিয়েছেন। তারা ঐক্যের নামে ডুবন্ত বিএনপিকে উঠাতে চাচ্ছেন। মরদেহ নিয়ে মাঠে নামার চেষ্টা করবেন না। ঐক্যের নামে ভিন্ন কোনো ফন্দি করলে কোনো ছাড় দেওয়া হবে না।

সোমবার রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ১৪ দল আয়োজিত সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ১৪ দল আয়োজিত এক সভায় তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১/১১'র মতো চক্রান্ত করতে মহানগর নাট্যমঞ্চে দলছুট ও হতাশাগ্রস্ত ব্যক্তিরা নাটক করেছিলো। আমরা সেই একই মঞ্চে আগামী ২৯ সেপ্টেম্বর সমাবেশ করবো।

তিনি বলেন, যে কোনো মূল্যে দেশে নির্বাচন হবে। আর এটি পরিচালনা করবে নির্বাচন কমিশন। এটা সংবিধানের বাইরে যাবে না। সংবিধান অনুযায়ী সেই নির্বাচন হবে। এর কোনো বিকল্প চিন্তা আমাদের নেই।

জাতীয় ঐক্যের ডাকে আওয়ামী লীগ হতাশ কিনা এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, হতাশ আর দলছুটরা মাঠে আছে এতে হতাশ হওয়ার কথা। কারণ এর আগে তারাই এ ধরনের জোটের কথা বলে ১/১১ সৃষ্টি করেছিলো। আজও তারা সেই ধরনের কোনো পরিকল্পনা হয়ত করছে। তবে যে ধরনের পরিকল্পনাই তারা করুক আমরা মাঠ ছাড়ছি না। মাঠে আছি, অতীতের মতো মাঠে থাকবো।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, ১৪ দলীয় নেতা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর আল মাইজভান্ডারি, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, বাসদ আহ্বায়ক রেজাউল করিম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৪ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন