Sylhet View 24 PRINT

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-০৯ ১৯:১৫:৩৪

সিলেটভিউ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক। আজ মঙ্গলবার (০৯ অক্টোবর) তার ফিজিওথেরাপি শুরু হবে বলেও জানান তিনি। দুপুরে হাসপাতালে বেগম জিয়ার সবশেষ শারীরিক পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।


 আগামীকাল বিকেলে প্রথমবারের মতো ৫ সদস্যের মেডিকেল বোর্ড অসুস্থ বেগম জিয়াকে দেখবেন বলেও জানান তিনি।

মঙ্গলবার সকাল সোয়া নয়টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের সাবজেল ঘোষণা করা ৬১২ নম্বর কেবিনে বেগম খালেদা জিয়ার খোজ খবর নিতে যান হাসপাতালের পরিচালক ও তার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধানসহ দুই সদস্য। প্রায় ৩০ মিনিট বেগম জিয়ার শারীরিক নানা খোঁজ খবর নেয়ার পর বেরিয়ে আসেন তারা। পরে মেডিকেল বোর্ডের সদস্যরা বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বৈঠকে বসেন।

বৈঠক শেষে দুপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাসপাতালের পরিচালক জানান, বেগম জিয়ার শারীরিক অবস্থার কোন অবনতি হয়নি। উন্নত চিকিৎসা দেয়া হলে সুস্থ হয়ে উঠবেন তিনি। আর এই চিকিৎসা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালেই সম্ভব।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন বলেন, 'সকালে আমরা উনার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছি। ওনার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। কোন অবনতি হয়নি। যদি উনাকে উন্নত চিকিৎসা দেয়া যায় তাহলে আমরা উনার অনেকটাই সুস্থতা আশা করছি।'

সোমবার রাতে চিকিৎসকরা বিএনপি চেয়ারপারসনের কেবিনে গিয়ে তার সকল শারীরিক সমস্যা রেকর্ড করে এনেছেন বলেও জানানো হয় সংবাদ সম্মেলন থেকে। এছাড়া বুধবার বিকেলে চিকিৎসা দেওয়ার জন্য মেডিকেল বোর্ডের সব সদস্যরা বেগম জিয়ার সঙ্গে দেখা করবেন বলেও জানানো হয়।

সিলেটভিউ ২৪ডকম/০৮অক্টোবর২০১৮/এমএইচআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.