আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সংবাদ সম্মেলন করে দল ছাড়লেন বিএনপি নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২১ ০০:১৭:৪৫

বিএনপি ছাড়লেন নাসিক সিদ্ধিরগঞ্জের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ মোল্লা। সিদ্ধিরগঞ্জের সানারপড়স্থ নিজ বাসভবনে শনিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে বিএনপির রাজনীতি ছেড়ে দেওয়ার অনুষ্ঠানিক ঘোষণা দেন মহিউদ্দিন মোল্লা। 


এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানার ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে একটি লিখিত আবেদনের মাধ্যমে বিএনপির ৩ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সদস্য পদসহ সকল কার্যক্রম থেকে মহিউদ্দিন আহমেদ মোল্লা এ পদত্যাগ করেন। 

এসময় তিনি সাংবাদিকদের বলেন, এমনিতেই আমি দীর্ঘদিন যাবত দলীয় কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রাখতে পারছি না। যেহেতু দলীয় কার্যক্রমের সাথে আমি সম্পৃক্ত নেই তাই এ সিদ্ধান্ত নিলাম। তবে তিনি লিখিত আবেদনে পদত্যাগের কারণ হিসেবে ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণ উল্লেখ্য করেছেন। 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ সানারপাড় সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি সৈয়দ মো. ইয়াসিন, সহ-সাধারণ সম্পাদক মতলব সর্দার, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সর্দার, সানারপাড় বাস ষ্ট্যান্ড জামে মসজিদের কোষাধক্ষ্য আলহাজ্ব বশির মজুমদার, সমাজ সেবক মো. মোর্শেদ বীন রশিদ, আবু তালেব ও মহিউদ্দিন আহমেদ মোল্লার ছোট ভাই মো: জসিম মোল্লা, নিজাম মোল্লার ছেলে সিফাত মোল্লা।

শেয়ার করুন

আপনার মতামত দিন