আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

৫ মাসের জামিন পেলেন ব্যারিস্টার মইনুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২১ ১৯:০৫:৪৭

সিলেটডেস্ক:: নারীর প্রতি অবমাননাকর মন্তব্যের অভিযোগে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। সাংবাদিক মাসুদা ভাট্টির করা মামলায় মইনুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ঢাকার সিএমএম আদালত। অন্যদিকে একই অভিযোগে জামালপুর আদালতে দায়ের করা ২০ হাজার কোটি টাকার মানহানির মামলায়ও তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এদিকে এই দুই মামলায় হাইকোর্টে থেকে আগাম জামিন নিয়েছেন মইনুল হোসেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের \'টক শো\' একাত্তর জার্নালে ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে চরিত্রহীন বলে আপত্তিকর মন্তব্য করেন।

মইনুল হোসেনের এমন অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে রাস্তায় নামে নারী সাংবাদিকরা। ক্ষমা চাইতে বিবৃতি দিয়েছেন সম্পাদক ও সিনিয়র সাংবাদিকরা।

প্রকাশ্যে ক্ষমা না চাওয়ায় এবার তার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে মানহানির মামলা করলেন সাংবাদিক মাসুদা ভাট্টি। শুনানি শেষে মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মামলার বাদি মাসুদা ভাট্টি অভিযোগ করেন,তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। নিরাপত্তাহীনতার কারণেই তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

সিলেটভিউ ২৪ডটকম/২১ অক্টোবর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন