আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি কার্যালয়ের ভেতর-বাইরে তিল ধারনের ঠাঁই নেই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৩ ১৪:৪১:৩৬

সিলেটভিউ ডেস্ক:: একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় দিনের মতো চলছে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি। দশ বছর পর জাতীয় নির্বাচনে অংশ নেয়ায় নেতাকর্মীদের ভিড়ে সরগরম দলীয় কার্যালয়। এদিকে সকালে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী অভিযোগ করেন, নির্বাচনে কারচুপি করতে বিভিন্ন কৌশল করা হচ্ছে।

বিএনপির নয়াপল্টনের কার্যালয়ের ভেতরে ও বাহিরে নেতাকর্মীদের ভিড়। তিল ধারনের ঠাঁই নেই কোথাও। মনোনয়ন ফরম সংগ্রহ করতে আসছেন দলের মনোনয়ন প্রত্যাশীরা। কার্যালয়ের ৬টি বুথ থেকে ফরম সংগ্রহ করছেন তারা। জাতীয় নির্বাচনে অংশ নিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায় দলের নেতাকর্মীদের মধ্যে।

দ্বিতীয় দিনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় ও রফিকুল ইসলাম মিয়া ও বিএনপি নেতা হাবিব-উন নবী খান সোহেলের পক্ষেও মনোনয়ন সংগ্রহ করা হয়।

১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন নেতাকর্মীরা।

এদিকে, সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, কূটনীতিকদের চোখের আড়ালে নির্বাচনে কারচুপি করতেই ভোটের তারিখ ৩০ ডিসেম্বর দেয়া হয়েছে।

প্রথমদিন ১৩শ ২৬ টি মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের নেতাকর্মীরা। ওইদিন ফেনী-১ আসন থেকে বেগম খালেদা জিয়ার পক্ষে বিএনপি মহাসচিব মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে দলটির মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু হয়।

সিলেটভিউ ২৪ডটকম/১৩ নভেম্ভর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন