আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দ্বিতীয় দিনেও সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ১৩:৩৫:৫৩

সিলেটভিউ ডেস্ক;: একাদশ সংসদ নির্বাচনে দ্বিতীয় দিনের মতো বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের ভিডিও কনফারেন্সে সাক্ষাৎকার নিচ্ছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সোমবার(১৯ নভেম্বর) সকাল ১০টায় বরিশাল ১ ও ২ আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের মধ্য দিয়ে শুরু হয় দ্বিতীয় দিনের প্রার্থী বাছাই কার্যক্রম।

আজ বরিশাল ও খুলনা বিভাগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে। লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে তারেক রহমান ছাড়ও প্রার্থী বাছাই কার্যক্রমে অংশ নিয়েছেন বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মনোনয়ন বোর্ডের সদস্যরা।

সেখানে উপস্থিত আছেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও নজরুল ইসলাম খানসহ বোর্ডের অন্য সদস্যরা। এর আগে সকালে সাক্ষাৎকার দিতে মনোনয়ন প্রত্যাশী ও সমর্থকরা ভিড় করেন গুলশান কার্যালয়ের সামনে।

রোববার(১৮ নভেম্বর) রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশী ৫৩৬ জনের সাক্ষাৎকার নেয়া হয়। আগামীকাল, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ এবং বুধবার ময়মনসিংহ ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে বিএনপি। এবার দলটি চার হাজারেরও বেশি মনোনয়ন ফরম বিক্রি করে।
সিলেটভিউ ২৪ডটকম/১৯ নভেম্বর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন