আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ড. কামালের দলে যোগ দিলেন সাবেক ১০ সামরিক কর্মকর্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ২০:০৯:৩৮

সিলেটভিউ ডেস্ক ::  ড. কামাল  হোসেন  নেতৃত্বাধীন গণফোরামে যোগ দিয়েছেন সেনা ও বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত ১০ কর্মকর্তা। সোমবার বিকালে মতিঝিলে ড. কামাল  হোসেনের  চেম্বারে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী যোগদানকারীদের ফুল দিয়ে স্বাগত জানান।

যোগদারকারীরা হলেন- সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল মুক্তিযোদ্ধা খন্দকার ফরিদুল আকবর, শেখ আকরাম আলী,  মোহাম্মদ শহিদুল্লাহ, এএফএম নূরুদ্দীন, অবসরপ্রাপ্ত মেজর মাসদুল হাসান, মো. এমরান, মো. বদরুল আলম সিদ্দিকী। বিমান বাহিনীর অবসপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- স্কোয়াডন লিডার ফোরকান আলম খান, মো. হাবিব উল্লাহ ও মো. মাহমুদ।

যোদানকারীদের স্বাগত জানিয়ে সুব্রত চৌধুরী বলেন, ‘সেনা ও বিমান বাহিনীর সাবেক ১০ কর্মকর্তা গণফোরামে যোগ দিয়েছেন। আমরা আপনাদের স্বাগত জানাই। এই যোগদানের মধ্য দিয়ে রাজনীতিতে আপনাদের নতুন যাত্রা শুরু হলো। আমরা এক সঙ্গে কাজ করবো, দেশের কাজ করব। এখন যে লড়াইটা হচ্ছে- সেটা হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার। আগামী ৩০ ডিসেম্বর যে নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি। আমরা মনে করি এটা বাংলাদেশের জন্য, আমাদের জন্য সর্বশেষ সুযোগ। এই পরিবর্তনের লড়াইয়ে অবশ্যই আমাদের জিততে হবে।’

এ সময় গণফোরামের নেতা জগলুল হায়দার আফ্রিক, আওম শফিকউল্লাহ, মঞ্জরুল ইসলাম পথিক ও জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত রবিবার সাবেক অর্থমন্ত্রী শাহ এমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করে গণফোরামের যোগ দেন।
সিলেটভিউ ২৪ডটকম/১৯ নভেম্বর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন