আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মির্জা ফখরুলের গাড়ি বহরে দুর্বৃত্তদের হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১১ ১৬:৩৭:২৮

সিলেটভিউ ডেস্ক :: ঠাকুরগাঁওয়ে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়ি বহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় পাঁচটি গাড়ি ভাঙচুর করে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ (মঙ্গলবার) তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

বিএনপির নেতারা জানান, সকালে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে গাড়িবহর নিয়ে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে রওয়ানা হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাওঁয়ের সদর উপজেলার তানারহাট বাজার এলাকায় পৌঁছালে তার গাড়ি বহরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলায় চালায় দুর্বৃত্তরা। এসময় ৫টি গাড়ি ভাংচুর করা হয়। তবে মির্জা ফখরুল সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল দলের মনোনয়নপত্র জমা, ইসির যাচাই-বাছাই ও প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার শেষ হয়েছে। গতকাল সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে সকল প্রার্থী ও তার সমর্থকরা নির্বাচনী প্রচারণা অংশ নিতে পারছেন।

নির্বাচন কমিশনের (ইসি) পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে
সিলেটভিউ ২৪ডটকম/১১ ডিসেম্বর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন