আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিএনপি যে সন্ত্রাসের দল এটা প্রমাণিত: কাদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১২ ১৪:০৩:০৫

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: সম্প্রতি দু’টি হত্যার ঘটনায় (নোয়াখালী ও ফরিদপুর) বিএনপি আবারো প্রমাণ করলো তারা সন্ত্রাসী দল। কানাডার আদালত ভুল রায় দেয়নি। তারা (বিএনপি) যে সন্ত্রাসের দল এটা প্রমাণিত।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফ করার সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, নোয়াখালীতে আমাদের এক কর্মীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার চোখে মরিচের গুড়া ব্যবহার করা হয়েছে, ইট দিয়ে মাথা থেতলে দিয়ে পরে আবার গুলি করা হয়েছে। এছাড়াও ফরিদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদককে হত্যা করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে কাদের বলেন, এ সহিংসতা কারা করছে। এখন ফখরুল সাহেব সহিংসতা-নাশকতা, সরকারিদলের ওপর নিপিড়িন কারা করছে।

নয়াপল্টনের হামলার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নয়াপল্টন অফিস থেকে আপনারা যা করেছেন তার নেতৃত্ব দিয়েছেন মির্জা আব্বাস। আজকে তার মেয়ে পর্যন্ত সন্ত্রাসী। এটা ভাবতে অবাক লাগে, গোটা পরিবারকে সন্ত্রাসী বানিয়েছে। নিজেও করে পরিবারকে দিয়েও সন্ত্রাস করাচ্ছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মওদুদ সাহেব অভিযোগ করেছেন, আমি নাকি সরকারি গাড়ি-সব সুযোগ-সুবিধা ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। এখানে উপস্থিত সাংবাদিক ভাইদের বলতে চাই, এ ধরনের কিছু ঘটেনি। এছাড়া আমার সঙ্গে সেখানে ১৪ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন