Sylhet View 24 PRINT

মন্দিরে পূজা দিলেন সস্ত্রীক জাহির খান, হইচই নেটদুনিয়ায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৬ ০১:০৫:৫২

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের ট্রোল করা নিত্য-নৈমেত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকি থেকে মহম্মদ কাইফ। মন্দিরা বেদী থেকে সানিয়া মির্জা, তালিকা দিনদিন লম্বাই হচ্ছে। আর মোহাম্মদ শামি-ইরফান পাঠানদের মতো ক্রিকেটারদের নামও রয়েছে সেই তালিকায়। তবে এবার সেই তালিকায় নাম জুড়েছে সদ্য বিবাহিত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খানের। 

গত মাসে ‘চক দে ইন্ডিয়া’ খ্যাত বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগের সঙ্গে সাত পাঁকে বাধা পড়েছেন জাহির। রেজিস্ট্রি ম্যারেজ করলেও পরে এলাহি পার্টির আয়োজনও করেন। যেখানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকারাও। এরপরই সদ্যবিবাহিত স্ত্রীকে নিয়ে ভারতের কোলাপুরের অম্বাদেবী মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন। এরপর পূজা দেওয়ার ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাতেই যে নেটদুনিয়ায় রোষের মুখে পড়তে হবে তা হয়তো বুঝতে পারেননি তিনি।
 
কেউ লেখেন, ‘জাহির মুসলিম সেলিব্রিটি বলে তার হিন্দু মন্দিরে যাওয়া নিয়ে কেউ কিছু বলছে না। এটাই যদি কোনো হিন্দু সেলিব্রিটি করতেন, তাহলে তাকে অনেক সমালোচনা শুনতে হতো। ’

এদিকে, সম্প্রতি নবদম্পতি একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটেও অংশ নিয়েছিলেন তারা। যার শুটিং হয়েছে লন্ডনে। সম্প্রতি ম্যাগাজিনটির পক্ষ থেকে শুটিং-এর সময়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে। আর সেটি প্রকাশ পেতেই হইচই সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সাগরিকার সেই অসাধারণ আকর্ষণীয় লুকের প্রশংসাও করেছেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.