Sylhet View 24 PRINT

গাড়ি, বিমান, নৌতরী.‌.‌.‌কী নেই নেইমারের!‌

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০৫ ০০:৩৭:০৪

বিশ্বের দামি ফুটবলার নেইমার। বেতন-ভাতা পাওয়ার ক্ষেত্রও শীর্ষে আছেন এই ব্রাজিল তারকা। সপ্তাহে ৬ লাখ ডলার কিংবা তার চেয়ে বেশি আয় করলেই তো আর হয় না, সেটি খরচ করার উপায়ও তাকে ভেবে বের করতে হয়!‌ এদিক দিয়ে নেইমার অবশ্য মেসি-রোনালদোর চেয়ে অনেক অনেক এগিয়ে। জীবনকে উপভোগ করার সব পথই খুঁজে নিয়েছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার।

জেনে নিন পিএসজি তারকার সংগ্রহ শালার বস্তুগুলো। নেইমারের অতি প্রিয় একটি সংগ্রহ ফেরারি ৪৫৮ স্পাইডার। এই মডেলের গাড়ি নিজের অধিকার নিতে ২ লাখ পাউন্ড খরচ করতে হয়েছে নেইমারকে। ঘণ্টায়  ২০০ মাইল গতিতে ছুটতে পারা এবং মাত্র ৩ সেকেন্ডে ৬০ মাইল গতি তুলতে পারা একটি গাড়ির জন্য এ আর এমন কী!‌

শুধু একটি ফেরারি দিয়ে কী নেইমারের তৃপ্তি আসে?‌ ব্রাজিলয়ান ফরোয়ার্ডের সংগ্রহে আছে ফেরারি ক্যালিফোর্নিয়া টি। এ মডেলও ঘণ্টায় সর্বোচ্চ ২০০ মাইল গতি তুলতে পারে। তবে এর দাম ৪৫৮ স্পাইডারের তুলনায় বেশ কম, মাত্র ১ লাখ ৫৫ হাজার পাউন্ডেই মিলে এর দেখা।

নেইমারের গ্যারেজ দেখা মেলে মার্সিডিজ এ এম জি জি টি রোডস্টার-১০০ এরও। ১ লাখ ৪০ হাজার পাউন্ডের এ গাড়ি ছুটতে পারে ১৯৬ মাইল গতিতে। এছাড়া নেইমারের বাহনের তালিকায় আছে পোরশে প্যানামেরা, ফোকস ওয়াগন টরেগ ভি এইট, অডি কিউ ফাইভ, অডি আর এস সেভেন স্পোর্টস ব্যাক ও অডি টিটির মতো দুর্দান্ত সব গাড়ি। শুধু স্থলেই রাজত্ব করে শান্তি পাচ্ছে না নেইমার। জল ও বায়ু দখলের ইচ্ছে নেইমারের।

বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই তার ব্যক্তিগত বিমানের সাথে পরিচিত সবাই। পিএসজিতে যোগ দেওয়ার পর দ্বিতীয় আরেকটি জেট কিনেছেন বলে শোনা যাচ্ছে। আর সুযোগ পেলেই হেলিকপ্টারে চড়ার ছবিও দেখিয়ে দেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। আর ছুটি ছাটা পেলেই ছুটেন ভূমধ্যসাগরে। একদল বন্ধু-বান্ধব নিয়ে আয়েশ করেন নিজের প্রমোদতরিতে।‌

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.