Sylhet View 24 PRINT

‘মুশফিক এতো ছক্কা মারতে পারে!’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১১ ২১:২৮:১৭

সিলেটভিউ ডেস্ক :: জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমের প্রশংসা করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেছেন, মুশফিক যে এতো ছক্কা মারতে পারে এটাই আমি জানতাম না। শ্রীলঙ্কার বিপক্ষে শনিবার ৪টি ছক্কা হাঁকান মুশফিক। তার একেকটি ছক্কা বাংলাদেশকে জয়ের পথে একধাপ করে এগিয়ে নেয়।

মুশফিক বাংলাদেশকে জয়ের বন্দরে পৌঁছালেও জয়ের সেই ভিত গড়েদেন দুই ওপেনার লিটন কুমার এবং তামিম ইকবাল। উদ্বোধনী জুটিতে তারা ৫.৫ ওভারে ৭৪ রান সংগ্রহ করেন। ১৯ বলে ৫ ছক্কা ও দুই চারের সাহায্যে ৪৩ রান করা লিটনের প্রশংসা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি বলেন, 'লিটনের ব্যাটিং ছিল দারুণ।'

ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে জানিয়ে বিসিবি সভাপতি বলেন, একটা ম্যাচ জিতে সব পেয়ে গেছি এটা ভাবলে চলবে না। আমাদের আরও ভালো করতে হবে। এবং এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

শনিবার মুশফিকুর রহিমের বীরত্বে ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে অবিস্মরণীয় এক জয় পায় বাংলাদেশ দল। টি-টোয়েন্টি ক্রিকেটে ২১৪ রানের চেজ করে রেকর্ড জয়ে নতুন ইতিহাস গড়েন টাইগাররা। বাংলাদেশের ইতিহাস গড়া ম্যাচে ৩৫ বলে ৪ ছক্কা এবং ৫ চারের সাহায্যে অপরাজিত ৭২ রান করে দলকে অবিশ্বাস্য জয় উপহার দেন মুশফিক।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.