আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

আইপিএল চলাকালে মাঠে সাপ ছাড়ার হুমকি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৩ ০০:৪৮:৩৬

কাবেরী জলবণ্টন ইস্যুতে বিক্ষোভের মুখে চেন্নাই থেকে এবারের আইপিএলের বাকি ৬টি ম্যাচ সরানো হচ্ছে বলে জানিয়েছেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল। তিনি বলেছেন, ‘চেন্নাই পুলিশ বাকি ম্যাচগুলির জন্য পর্যাপ্ত নিরাপত্তা অপরাগত প্রকাশ করার চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) তাদের বাকি হোম ম্যাচগুলি পুণেতে সরিয়ে নিয়ে যেতে বলা হবে।

ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দের খবর, রজনীকান্ত, কমল হাসানসহ তামিলনাড়ুর বিভিন্ন রাজনৈতিক নেতাদের দাবি ছিল, কেন্দ্রীয় সরকার কাবেরী ওয়াটার ম্যানেজমেন্ট বোর্ড গঠন না করা পর্যন্ত চেন্নাইয়ে আইপিএল-এর ম্যাচ আয়োজন করা চলবে না। এর মধ্যে তামিঝাগা বাঝুবুরিমাই কাটচি নামে একটি সংগঠন আইপিএল-এর ম্যাচের সময় মাঠে সাপ ছেড়ে দেওয়ারও হুমকি দেয়।

এছাড়া গত মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ শুরু হওয়ার আগে স্টেডিয়ামের কাছে জড়ো হয়ে বিক্ষোভ দেখান একটি তামিলপন্থী সংগঠনের কয়েকশ' সদস্য। এ সময় অনেক দর্শকের জার্সি খুলে পুড়িয়ে দেওয়া। পুলিশের সঙ্গেও তাদের বাকবিতণ্ডা হয়। আর এ সব কারণেই ম্যাচগুলো সরিয়ে নেওয়া হচ্ছে।

সিএসকে সূত্রে জানা যায়, পুলিশের সঙ্গে আলোচনা করছেন। ২০ এপ্রিল ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে যে ম্যাচ হওয়ার কথা ছিল, সেটি জয়পুরে হতে পারে। এরই মধ্যে বিকল্প কেন্দ্র ঠিক করে নেওয়া হবে।

শেয়ার করুন

আপনার মতামত দিন