আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ক্রিকেটারদের ডিনারে চিয়ারলিডার,আবারও বিতর্কে আইপিএল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৫ ০০:৩৪:০৪

আইপিএল শুরুর আগেই বিসিসিআই থেকে চিয়ারলিডারদের সঙ্গে ক্রিকেটারদের মেলামেশা নিষিদ্ধ করা হয়। তবে এই নিষেদের পরেও ক্রিকেটারদের ডিনারে ডাকা হলো চিয়ারলিডারদের। আর এ নিয়েই আইপিএলে শুরু হলো নতুন বিতর্ক।

ভারতের এক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত শুক্রবার চেন্নাই সুপার কিংস-এর সঙ্গে ম্যাচের পরে আয়োজিত ডিনারে চিয়ারলিডারদেরও আমন্ত্রণ করেছিল দিল্লি ফ্র্যাঞ্চাইজি। এরপরে থেকেই শুরু হয় নানা বিতর্ক।

দিল্লি ডেয়ারডেভিলসদের কর্তৃপক্ষ জানিয়েছে, পার্টির সময়ে চিয়ারলিডারররা ক্রিকেটারদের সঙ্গে কোন ভাবেই সংযুক্ত ছিলেন না। তাঁরা নিজেদের মতো করে এসেছিলেন। আবার খাওয়া সেরে ফিরেও গিয়েছিলেন।

আইপিএলের ইতিহাসে ম্যাচ গড়াপেটা বা বেটিং করার বিষয়টি অনেক কলঙ্কজনক। যার কারণে টুর্নামেন্ট চলাকালিন ক্রিকেটারদের সঙ্গে বাইরের লোকেদের মেলামেশার বিষয়টি নিয়ে বেশ সতর্ক বিসিসিআই।

চেন্নাই-দিল্লির ডিনারে চিয়ারলিডারদের উপস্থিতি নিয়ে এখনো দিল্লি ডেয়ারডেভিলসদের বিরুদ্ধে কোন লিখিত অভিযোগ করা হয়নি। তবে দিল্লিকে সতর্ক করেছে বিসিসিআই-এর অ্যান্টি কোরাপশন ইউনিট (এসিইউ)। এমন ঘটনা ঘটলে যে ভবিষ্যতে কঠোর পদক্ষেপ করা হবে, সেটাও জানিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

আপনার মতামত দিন