Sylhet View 24 PRINT

গোল না করেও ইতিহাস গড়লেন রোনালদো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৮ ০০:৫০:২৯

কিয়েভে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তার এবং মোহাম্মদ সালাহর দিকেই ছিল সব আলো। কিন্তু আহত হয়ে মাঠ ছাড়তে হলো সালাহকে। আর রোনালদোর থেকে সবটুকু আলো কেড়ে নিলেন জোড়া গোল করা গ্যারেথ বেল। লিভারপুলের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। তবে এতে তার রেকর্ড গড়া থেমে থাকেনি।

ক্যারিয়ারে এ নিয়ে পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতলেন রোনালদো। ২০০৮ সালে প্রথম ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। এরপরের চারটি শিরোপা রিয়ালের হয়ে। প্রথম ফুটবলার হিসেবে পাঁচটি ব্যালন ডি’অর ও পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতলেন ৩৩ বছর বয়সী এই সুপারস্টার।

ম্যাচ শেষে রোনালদো বলেন, 'আমরা এটার (চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা) খোঁজেই ছিলাম। জানতাম, এটা পাওয়া কঠিন হবে কিন্তু আমরা জয়ের যোগ্য। ফাইনাল সবসময় জটিল কিন্তু আমরা শিরোপার যোগ্য। আমরা ইতিহাস গড়েছি।'

শনিবার রাতের ফাইনাল জিতে টুর্নামেন্টের আধুনিক সংস্করণে প্রথম দল হিসেবে টানা তিন আসরে চ্যাম্পিয়ন হওয়ার অনন্য কীর্তি গড়ল জিনেদিন জিদানের দল। সব মিলিয়ে বায়ার্ন মিউনিখের পর প্রথম দল হিসেবে টানা তিন আসরে চ্যাম্পিয়ন তারা। তবে দারুণ উত্তেজনাকর ম্যাচটিতে কালিমা হয়ে রইল সালাহর চোট। এই মিশরীয় তারকাকে ট্যাকল করতে গিয়ে বাজেভাবে ফাউল করেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.