Sylhet View 24 PRINT

মেক্সিকোর জয়ে কোচ পেল শারীরিক মিলনের প্রস্তাব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ০০:৩৭:২১

রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়ে চমকে দিয়েছে মেক্সিকো। এ জয়ে উৎফুল্ল হয়ে মেক্সিকো কোচ জুয়ান কার্লাসকে শারীরিক মিলনের প্রস্তাব দিয়েছেন প্রাক্তন কলম্বিয়া ফুটবলার ফাউস্টিনো অ্যাসপ্রিল্লা। এ কাণ্ডে দেশজুরে তুমুল বিতর্ক শুরু হয়েছে।

টুইটারে তিনজন মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে নিউক্যাসেলে খেলা প্রাক্তন তারকা বলেন, ‘‌মেক্সিকো ঐতিহাসিক জয় পেল। প্রফেসর ওসোরিও আমাদের তো সেলিব্রেট করতেই হবে। শুধু আপনি বলুন, কোথায় এই তিন রমণীকে পাঠাতে হবে।’‌

মুহূর্তের মধ্যে টুইটটি ভাইরাল হয়ে যায়। মাত্র এক ঘণ্টার মধ্যে ৭ হাজার লাইক ও ৩ হাজার বার রিটুইট করা হয়। এরপরই অ্যাসপ্রিল্লার টুইট ঘিরে শুরু হয় বিতর্ক। পরিস্থিতি আঁচ করেই অবশ্য তা ডিলিট করে দেন তিনি।

গতবছর সেপ্টেম্বরে নিজস্ব ব্র‌্যান্ডের কন্ডোম বাজারে আনেন অ্যাসপ্রিল্লা। নীল ছবিতে অভিনয় করার প্রস্তাবও দেওয়া হয়েছিল কলম্বিয়ার প্রাক্তন ফুটবলারকে। তিনি প্রস্তাবে সাড়া না দিয়ে মেক্সিকো কোচ দক্ষিণ কোরিয়া ম্যাচের জন্য প্রস্তুতি সারছেন। অবশ্য বিশ্বকাপে আসার আগে নৈশ পার্টিতে নারীদের সঙ্গে সময় কাটিয়ে বিতর্কের মুখে পড়েছিল মেক্সিকো দল। বিশ্বকাপের মাঝেও একই বিতর্ক তাড়া করল মেক্সিকোকে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.