Sylhet View 24 PRINT

গোল করলেই টপলেস হয়ে যান কে এই সুন্দরী?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২১ ০০:৪১:১০

ভারতের মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডের কথা মনে আছে? ২০১১ বিশ্বকাপের আগ মুহূর্তে ঘোষণা দিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। যদিও দেশের মাটিতে ধোনির নেতৃত্বে সেইবার বিশ্বকাপ জিতলেও বিসিসিআইয়ের অনুরোধে নগ্ন হতে হয়নি পুনমকে। কিন্তু পেরু ফুটবল দলের 'গার্লফ্রেন্ড' হিসেবে পরিচিতি পাওয়া সেলিব্রেটি নিশু কাউটি এসব ধার ধরেন না। কাউকে ভয় পান না। কোনো কারো তোয়াক্কা করেন না। পেরু দল কোনো গোল করলেই তিনি টপলেস হয়ে যান। খুলে ফেলের শরীরের উপরের অংশের পোশাক!

হ্যাঁ, যা শুনছেন তা সত্য। তিনি টিভি ক্যামেরার পেছনে দৌঁড়ান না, বরং টিভি ক্যামেরা তার পেছন পেছন দৌঁড়ায়। দেশে বা বিদেশে, আন্তর্জাতিক পর্যায়ে পেরু যখন খেলে তখন তিনি তার শারীরিক সৌন্দর্য নিয়ে সেখানে হাজির হয়ে যান। তিন বছর আগের কথা, চিলিতে কোপা আমেরিকা কাপের প্রতিযোগিতায় তৃতীয় স্থান পায় পেরু। ঠিক ওই সময়েই দলের সুপার ফ্যান বা একগুঁয়ে ভক্ত হয়ে যান তিনি। সবার নজরে পড়েন। কারণ, ওই সময়ে তিনি এমন একটি পোশাক পরেছিলেন যার উপরের সামনের অংশ ছিল প্রায় পুরোটাই অনাবৃত।

পেরুর হয়ে যখন স্টেডিয়ামে খেলা দেখতে যান তখন সব আলো নিজের করে নেন নিশু কাউটি। ফলে ফুটবল প্রতিযোগিতা দেখা বাদ দিয়ে বৃদ্ধ, যুবক, কিশোর একদৃষ্টে তাকিয়ে থাকে তার দেহসৌষ্ঠবের দিকে। ইতোমধ্যে রাশিয়ায় পৌঁছে গেছে এই সুন্দরী। আগামীকাল বৃহস্পতিবার রাত ৯টায় ফ্রান্সের মুখোমুখি হবে পেরু। এরপর অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে মঙ্গলবার। এই ম্যাচগুলোতে পেরুয়ানদের উৎসাহ দিতে গ্যালারিতে হাজির থাকবেন এই সুন্দরী।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.