Sylhet View 24 PRINT

কোচ স্যাম্পাওলির বিরুদ্ধে একজোট মেসিরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২২ ২২:০৭:১১

ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বাদ পড়ার আশঙ্কায় আর্জেন্টিনা। হতাশাজনক এ হারের পর আর্জেন্টিনা শিবিরে নাকি প্রবল অশান্তি দেখা দিয়েছে। কোচ স্যাম্পাওলির বিরুদ্ধে একজোট ফুটবলাররা। বিশ্বকাপের শেষ গ্রুপ ম্যাচে নাইজেরিয়ার বিরুদ্ধে কোচ জর্জ সাম্পাওলিকে কোচ হিসেবে চাইছেন না মেসি-আগুয়েরোরা।

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সবচেয়ে বেশি চোখে পড়েছে স্যাম্পাওলির বিচিত্র রণনীতি।সাম্পাওলির এই অদ্ভুত স্টাইলের সঙ্গে মেসি বা আগুয়েরোদের কেউই খাপ খাওয়াতে পারেননি। আর সেই কারণেই সাম্পাওলিকে না পছন্দ তাঁদের। শেষ ম্যাচে দলের কোচ হিসেবে চাচ্ছেন বিশ্বকাপজয়ী সাবেক আর্জেন্টাইন তারকা বুরুচাগাকে। জানা গেছে, ম্যাচ শেষেই ফুটবলাররা নিজেদের মধ্যে বৈঠক করে জানিয়েছেন, সাম্পাওলির অধীনে তাঁরা আর খেলতে চান না।

মেসিরা চাইলেও সাম্পাওলির ছাঁটাই আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের জন্য খুব একটা সহজ হবে না। সাম্পাওলির সঙ্গে আর্জেন্টিনা দলের দীর্ঘমেয়াদি চুক্তি রয়েছে, সাম্পাওলিকে এখনই যদি ফেডারেশন ছাঁটাই করে, তাহলে তাঁকে ক্ষতিপূরণ বাবদ ২০মিলিয়ন ডলার দিতে হবে। আবার সাম্পাওলিকে ছাঁটাই করা না হলে লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, সের্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কো রোহো, হাভিয়ের মাসচেরানো, লুকাস বিলিয়া, এভার বানেগার মতো ফুটবলাররা না খেলার কথা জানিয়েছেন। কঠিন পরিস্থিতির মধ্যে পড়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.