Sylhet View 24 PRINT

নাইজেরিয়ার জয়ে আশা বাড়লো আর্জেন্টিনার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৩ ১৪:৫৫:১০

সিলেটভিউ ডেস্ক :: আইসল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করার পর উচ্ছ্বসিত আহমেদ মুসা বিশ্বকাপে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প ছিলনা নাইজেরিয়ার। তবে প্রথম ম্যাচে হারের পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়লো আফ্রিকার এ দেশটি।

গতকাল বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আহমেদ মুসার জোড়া গোলে আইসল্যান্ডকে ২-০ গোলে হারায় তারা। অন্যদিকে নাইজেরিয়ার এ জয়ে দ্বিতীয় রাউন্ডে খেলার আশা বাড়লো আর্জেন্টিনার। এবারের আসরে দুই ম্যাচে দুই জয়ে ‘ডি’ গ্রুপ থেকে সবার শেষ ষোল’র টিকিট নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া। দুই ম্যাচে এক জয়ে তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নাইজেরিয়া।

আর এক ড্র ও এক হারে আর্জেন্টিনা ও আইসল্যান্ডের পয়েন্ট সমান ১। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় তৃতীয় স্থানে রয়েছে আইসল্যান্ড। আর চার নম্বরে আসরের দুই বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আগামী সোমবার আর্জেন্টিনার মুখোমুখি হবে নাইজেরিয়া। একই দিনে ক্রোয়েশিয়ার মুখেমুখি হবে আইসল্যান্ড। এদিন নাইজেরিয়া ও আর্জেন্টিনার মধ্যকার জয়ী দলেরই সম্ভাবনা রয়েছে পরবর্তী রাউন্ডে যাওয়ার। তবে অন্য ম্যাচে ক্রোয়েশিয়াকে জয় কিংবা ড্র করতে হবে। এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ২-০ গোলে হার দেখে নাইজেরিয়া। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনার সঙ্গে ১-১ গোলে ড্র করে চমক দেখায় প্রথম বারের মতো বিশ্বকাপে খেলতে আসা আইসল্যান্ড।


সিলেটভিউ২৪ডটকম/২৩ জুন ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.