আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আত্মহত্যার চিরকুট লিখে মেসির ভক্ত নিখোঁজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ০০:৫৪:৫৭

অন্যতম ফেভারিট দল হিসেবে রাশিয়া বিশ্বকাপে পা রাখা আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে শুরুতেই ধাক্কা খায়। দ্বিতীয় ম্যাচে তা আরও হতাশার ও ভয়াবহ। ক্রোয়েশিয়ার কাছে বড় ব্যবধানে হেরে গ্রুপ থেকেই বাদ পড়ার শঙ্কায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এতে ব্যাপক হতাশ হয়ে লিওনেল মেসির এক কট্টর ভক্ত ভারতের কেরালার বিনু অ্যালেক্স নিখোঁজ হয়েছে। পরে তার হাতে লিখা একটি আত্মহত্যার চিরকুট উদ্ধার করা হয়েছে। খবর- জি নিউজ'র।

জানা যায়, বৃহস্পতিবারের খেলায় ক্রোয়েশিয়ার বিপক্ষে ০-৩ গোলে মেসিদের হারের কষ্ট সহ্য করতে পারেননি বিনু অ্যালেক্স। পরে একটি চিরকুট রেখে তিনি নিখোঁজ হন।

এরপর থেকে তাকে খুঁজে পেতে অভিযানে নেমেছে স্থানীয় পুলিশ। রিপোর্টে বলা হয়েছে, পুলিশের ডুবুরিরা ও স্থানীয়রা মিলে স্থানীয় মীনাচিল নদীতে উদ্ধার তৎপরতা চালিয়েছেন।

বিনু অ্যালেক্সের বাবা-মা পুলিশকে জানান, বৃহস্পতিবার ক্রোয়েশিয়ার কাছে শোচনীয়ভাবে আর্জেন্টিনা পরাজিত হওয়ার পর বিনু অ্যালেক্স খুবই হতাশ ছিল। শুক্রবার ভোর ৪টা থেকে সে নিখোঁজ রয়েছে।

এক পুলিশ কর্মকর্তা বলেন, বিষয়টি জানান পর তারা সঙ্গে সঙ্গে তল্লাশি অভিযান শুরু করেন। এসময় আত্মহত্যার একটি চিরকুট উদ্ধার করা হয়। এতে লিখা রয়েছে, বিশ্বে তার আর কিছু দেখার নেই। দেখতেও চায় না। তাই পৃথিবী থেকে সে বিদায় নিচ্ছে।

বিনু অ্যালেক্সের এক নিকটাত্মীয় বলেন, বিনু ছিল মেসির কট্টর ভক্ত। তার মোবাইল ফোনে ওয়ালপেপার হিসেবে ছিল মেসির ছবি। মেসি যেমন টি-শার্ট পরেন ঠিক তেমনই একটি কিনেছিল সে। তারপর খেলা দেখতে বসে যায়। ভোর ৪টায় তার মা তার জন্য খাবার তৈরি করতে ওঠেন। তখন তিনি রান্নাঘরের পিছনের দরজা খোলা দেখতে পান। বিষয়টি তিনি তখনই তার স্বামীকে জানান। পরে তারা বিনু অ্যালেক্সের খোঁজ শুরু করেন। কিন্তু তাকে ঘরে না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই চিরকুট উদ্ধার করে। তবে এখনও বিনু অ্যালেক্সের কোনো সন্ধান পাওয়া যায়নি।

শেয়ার করুন

আপনার মতামত দিন