আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

যে কারণে দাড়ি রাখছেন রোনালদো, জানালেন নিজেই!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ০১:১৪:৫৩

তিনি যেটাই করেন, সেটাই ‘‌ফ্যাশন স্টেটমেন্ট’‌ হয়ে যায় ভক্তদের কাছে। তার ওপরে চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তাই ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন দাড়ি নিয়েও শুরু হয়ে গেছে চর্চা।

ভক্তদের মধ্যে অনেকেই বলছেন, এই নতুন ছাঁটের দাড়ি খুবই শুভ রোনালদোর জন্য। সাধারণত গোঁফদাড়ি নিখুঁত ভাবে কামিয়ে রাখতেই পছন্দ করেন রোনালদো। তাহলে কেন পর্তুগিজ মহাতারকা রাখলেন এই নতুন দাড়ি?‌ রোনালদো নিজেই জানিয়েছেন সেই কারণ।

সোশ্যাল মিডিয়ায় প্রথমে জল্পনা ছিল, হয়তো দাড়িতে হাত বুলিয়ে মনঃসংযোগ বাড়ান রোনালদো। কারণ যে দু’‌টি ম্যাচ এখনও পর্যন্ত পর্তুগাল খেলেছে, সেই দু’‌টিতেই ফ্রি-কিক মেরেছেন রোনালদো। দু’‌বারই ফ্রি-কিক মারার আগে দাড়িতে হাত বোলাতে দেখা গেছে তাকে। কিন্তু এই দাড়িতে হাত বুলিয়ে মনঃসংযোগ করার সম্ভাবনাকে খারিজ করে দিয়েছেন রোনালদো নিজেই।

সি আর সেভেন জানান, ‘‌সতীর্থ রিকার্ডো কুয়ারেসমার সঙ্গে বাজি রেখেই থুতনিতে দাড়ি রাখছি। একটা প্র্যাক্টিস ম্যাচে রিকার্ডো রসিকতা করে বলেছিল, আমি যদি গোল করতে পারি, তাহলে  বাকি টুর্নামেন্টে দাড়ি রাখা উচিৎ। আমিও মজা করে বলে বলেছিলাম, যদি গোল করতে পারি তাহলে দাড়ি রাখব।’‌

শুধু ওই প্র্যাক্টিস ম্যাচেই নয় বিশ্বকাপের দু’‌টি ম্যাচেই গোল পেয়েছেন তিনি। তাই আপাতত সি আর সেভেনকে দাড়ি ছাড়া দেখার কোনও সম্ভাবনা নেই বললেই চলে।

শেয়ার করুন

আপনার মতামত দিন