Sylhet View 24 PRINT

স্বামীর সামনেই সানিয়া মির্জাকে উত্যক্ত করতেন সাব্বির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০২ ০০:৪৮:২২

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই সমর্থককে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ রয়েছে, এমনকি দর্শকের মারধরের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। একের পর এক বিতর্কে জড়িয়ে প্রথমবারের মতো জাতীয় দলের ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান। এবার টাইগার এই মারকুটে ব্যাটসম্যানের বিরুদ্ধে উঠে এল আরও এক চাঞ্চল্যকর অভিযোগ।

জি নিউজের খবর, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে নাকি উত্ত্যক্ত করেছিলেন সাব্বির রহমান! তাও আবার সানিয়ার স্বামী শোয়েব মালিকের সামনেই। অভিযোগটি অবশ্য চার বছরের পুরনো। সেই সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট খেলতে এসেছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। সঙ্গে এনেছিলেন স্ত্রী সানিয়া মির্জাকে। অভিযোগ রয়েছে, সেই সময় নানারকম অশালীন কাজকর্মের মধ্য দিয়ে সাব্বির নাকি সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করার চেষ্টা করতেন। ব্যাপারটা একটা সময়ের পর পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের নজরে আসে। এই নিয়ে ঘনিষ্ঠমহলে সানিয়া নিজেও অস্বস্তি প্রকাশ করেন বলে অভিযোগ রয়েছে।

সাব্বিরের এমন কাণ্ডের পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন শোয়েব মালিক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নাকি শোয়েব মালিককে আশ্বস্ত করে বলা হয়, তারা সাব্বিরকে সতর্ক করবেন। ভবিষ্যতে যেন এরকম সমস্যা আর না হয় সেদিকেও নজর রাখবেন।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.