আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জোড়া গোলে ইতালিতে খাতা খুললেন রোনালদো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৬ ২২:১২:৫৬

রিয়াল মাদ্রিদে চারশ'র ওপরে গোল করেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডে করেছেন একশ'র ছাড়ানো গোল। স্পোটিংয়ের হয়েও সংখ্যাটা 'নীল' না।

পর্তুগালের হয়ে রেকর্ড ৮৫ গোল তার নামের পাশে। আর তাই জুভেন্টাসে রোনালদোর নামের পাশে গোল নেই এটা মানা যাচ্ছিল না। রোনালদো তাই জুভদের হয়ে তার চতুর্থ ম্যাচে খাতা খুললেন। এক গোল করে নয়। জোড়া গোল দিয়ে।

এর আগে রোনালদোর সাবেক রিয়াল সতীর্থ এবং নাপোলির ডিফেন্ডার তাকে সতর্ক করে দিয়েছিলেন। এটা স্পেন নয় যে গাদা গাদা গোল পাবে। এখানে খুব রক্ষণাত্মক ফুটবল হয়। রোনালদোর দেরিতে গোলে ফেরার রেকর্ড আছে সেটাও মনে করিয়ে দেন তিনি। 'সাসসুয়েলোর বিপক্ষেই গোল পাবেন ক্রিস্টিয়ানো রোনালদো', ভবিষ্যত বানী করেছিলেন জুভ কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি।

রোনালদো কোচের মান রেখেছেন। তার জোড়া গোলেই সাসসুয়েলোকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। দলবদলের মৌসুমে রোনালদোর রিয়াল ছেড়ে জুভেন্টাসে আসা ছিল সেরা চমক। সিরি আ'তে প্রথম তিন ম্যাচে গোল না পাওয়া ছিল বিস্ময় জাগানিয়া। জোড়া গোলে খাতা খোলা রোমাঞ্চকর। এর আগে অবশ্য গোলের মুখে অনেক শট নিয়েছেন তিনি। কিন্তু গোলের দেবতা চোখ তুলে তাকায়নি সিআরসেভেনের দিকে। বাজে খেলোয়াড়ের ট্যাগ লেগে গিয়েছিল তার গায়ে। রোববারও প্রথমার্ধে তেমন খুঁজে পাওয়া যায়নি তাকে। তবে দ্বিতীয়ার্ধে গোল পান তিনি।

শেয়ার করুন

আপনার মতামত দিন