Sylhet View 24 PRINT

লেবাননকে ৮ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১৫:০৫:৪৩

সিলেটভিউ ডেস্ক :: এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে লেবাননকে ৮-০ গোলে হারিয়েছে বাংলার কিশোরীরা। বুধবার দুপুরে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি।

এ জয়ে বাংলাদেশ দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে। নিজেদের প্রথম ম্যাচে বাহরাইনকে ১০-০ গোলে হারিয়েছিল এই কিশোরীরা। ফের বড় জয় পেল বাংলাদেশ।

প্রথমার্ধে বাংলাদেশ লেবাননের জালে দিয়েছিল ৫ গোল। দ্বিতীয়ার্ধে আরও ৩টি। দুটি করে গোলের দেখা পান সাজেদা, তহুরা, শামসুন্নাহার। একবার করে জালে বল পাঠান আনাই ও রোজিনা।

প্রথম গোল আসে ১৪ মিনিটে। মনিকা চাকমার পাস কাজে লাগিয়ে গোল করেন সাজেদা। ৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তহুরা। ফের তহুরার ভেলকিতে এগিয়ে যায় বাংলঅদেশ ২৩ মিনিটে। ৪ মিনিট বাদেই দলের চতুর্থ গোল। এবার গোল করেন আনাই মগিনি। ৪০ মিনিটে পঞ্চম গোল করে বাংলাদেশ। নিজের দ্বিতীয় গোল করেন সাজেদা।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফের গোল। ৪৮ মিনিটে শামসুন্নাহারের গোলে ব্যবধান হয় ৬-০। ৬৩ মিনিটে আবার শামসুন্নাহারের গোল। বাংলাদেশ ব্যবধান ৮-০ হয় ৭৫ মিনিটে। বদলি ইলামনির পাস থেকে গোল করেন আরেক বদলি রোজিনা আক্তার।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.