Sylhet View 24 PRINT

মেয়ের জন্মদিনে ২৯ লাখ টাকার মদ খেলেন রোনালদো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৬ ০০:৫৩:৪৮

দু'দিন আগেই এটিপি ফাইনালে নোভাক জকোভিচের খেলা দেখতে গিয়ে চলে এসেছিলেন শিরোনামে। টেনিস বল ক্যাচ ধরতে গিয়ে সেটা মিস করেন এবং তা এসে লাগে তার পাশে বসে থাকা প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের গায়ে। সঙ্গে ছিল জুনিয়র রোনালদোও। সেই দিনই ছিল রোনালদোর মেয়ে অ্যালানা মার্টিনার প্রথম জন্মদিন।

সেদিনই তার জমজ ছেলে ও অ্যালানার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোনালদো লেখেন, শুভ জন্মদিন  আমার রাজকন্যা! স্বর্গসুখের এক বছর! ভালোবাসা! এ দিনই রোনালদো দুটো ওয়াইনের বোতলের পিছনে খরচ করেন ২৭ হাজার ব্রিটিশ পাউন্ড। বাংলাদেশি টাকায় টার মূল্য ২৯ লাখ।

দ্যা সান এক প্রতিবেদনে জানিয়েছে, রোনালদো রিচেবার্গ গ্রাঁ ক্রুর একটি বোতলের পিছনে খরচ করেছেন ১৮ হাজার পাউন্ড। যেটা বিশ্বের সব থেকে দামি ওয়াইন। এরপর তিনি ১৯৮২ পোমেরল পেট্রাসের একটি বোতলের পিছনে খরচ করেন হাজার পাউন্ড।

সূত্রের খবর সেদিন দারুণ মেজাজে ছিলেন রোনালদো। এবং অ্যালানার প্রথম জন্মদিন পালন করার জন্য মুখিয়ে ছিলেন।

আরও জানা গেছে, রোনালদো ও তার পরিবার একটি রেস্টুরেন্টে ১৫ মিনিট ছিলেন। কিন্তু এরপর তাকে নিয়েই রাত ভোর হয়ে যায় সেই রেস্টুরেন্টের।

জাতীয় দলে নেই রোনালদো। ইতালি ও পোল্যান্ডের বিরুদ্ধে উয়েফা নেশনস লিগ খেলার প্রস্তুতি নিচ্ছে জাতীয় দল। ক্লাব জুভেন্টাসের হয়ে নিয়মিত খেলছেন তিনি। এখনও পর্যন্ত আটটি গোল করে ফেলেছেন রোনালদো।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.