Sylhet View 24 PRINT

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করা সম্ভব: সাকিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২৮ ১৭:৩২:৩২

সিলেটভিউ ডেস্ক :: উইন্ডিজকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করা সম্ভব। তবে চট্টগ্রামের চেয়ে ঢাকা টেস্টে টাইগারদের আরো ভাল খেলতে হবে। এমনটাই জানিয়েছেন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। ঢাকা টেস্টে তামিম না খেললেও, অন্যদের ভাল করা ক্ষমতা রয়েছে বলেও জানান সাকিব। দ্বিতীয় টেস্টে শ্যানন গ্র্যাব্রিয়েলের না থাকা বাংলাদেশের জন্য ইতিবাচক মানছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

চট্টগ্রাম টেস্ট জয়ের পর টাইগারদের লক্ষ্যটা এখন আরো বড়। ঢাকা টেস্টের আগে বেশ আত্মবিশ্বাসী সাকিব বাহিনী। আরো একবার উইন্ডিজকে হোয়াইট ওয়াশ করার হাতছানি। এর আগে ২০০৯ সালে ক্যারিবিয়ানদের মাটিতে হলেও এবার সুযোগটা ঘরের মাঠে।

ঢাকায় ঘুরে দাড়াতে চাইবে উইন্ডিজ। তাই সতর্ক বার্তা টেস্ট অধিনায়কের। হোয়াইটওয়াশ করা সম্ভব, তবে খেলতে হবে নিজেদের সেরা ক্রিকেট।

তামিম থাকছেন না ঢাকা টেস্টেও। দলের বড় তারকাকে ছাড়া খেলতে নামাটা চিন্তার। তবে টাইগারদের এখন সক্ষ্যমতা রয়েছে যেকোন পরিস্থিতিতে ভাল করার। আর উইন্ডিজ শিবিরে শ্যানন গ্র্যাব্রিয়েলের না থাকাটা বাংলাদেশের জন্য ইতিবাচক মানছেন সাকিব।

চট্টগ্রামে আড়াই দিনে টেস্ট শেষ হওয়ার পর, প্রশ্ন উঠেছে ঢাকা টেস্ট কয়দিনে গড়ায়? তবে এতো কিছু নিয়ে চিন্তা করতে নারাজ অধিনায়ক। জয় পেতে কতটা মরিয়া সাকিব, তা বোঝা যায় তার এমন উক্তিতে।

রাইড শেয়ারিং অ্যাপ উবারের বাংলাদেশে ২ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে অংশ নিয়ে সাকিব এসব বলেন গণমাধ্যমে। বাংলাদেশে উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.