আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দিন শেষে টালমাটাল ওয়েস্ট ইন্ডিজ, স্বস্তিতে বাংলাদেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০১ ১৭:৪৪:২৮

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের করা ৫০৮ রানের পাহাড়ের জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। এখন পর্যন্ত পাঁচটি উইকেট হারিয়েছে তারা। আর চারটি উইকেটই ভাগ করে নিয়েছে সাকিব ও মিরাজ।

ইনিংসে প্রথম ওভারেই উইকেট হারিয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। সাকিব আল হাসানের করা প্রথম ওভারের শেষ বলে অতিথি দলটির দলপতি ব্রেথওয়েট কোন রান না করেই আউট হয়ে ফিরে যান। ওয়েস্ট ইন্ডিজের দলীয় রানও শূন্য।

এরপর দলীয় ৬ রানের মাথায় আরেক ওপেনার পাওয়েলো মিরাজের বল বুঝতে না পেরে বোল্ড হয়ে যান। আউট হওয়ার আগে তিনি করেন ৪ রান।

মিরাজের পর আবার আঘাত হানেন সাকিব। এবার তার বলে অ্যামব্রিস বোল্ড হয়ে ফিরে যান সাঁজঘরে। সাকিবের পর দলীয় ২০ রানে রোস্টন চেজকে বোল্ড করে ফেরত পাঠান মিরাজ। এরমধ্যে অ্যামব্রিস ৭ ও চেজ ০ রানেই আউট হয়।

এখানেই না থেমে আবারও আঘাত হানেন মিরাজ। এবার সাই হোপকে বোল্ড করেন তিনি। সব মিলিয়ে দুই স্পিনারে তাণ্ডবে ২৯ রানেই ৫ উইকেটের পতন হয় ক্যারিবীয়দের। দ্বিতীয় দিন শেষে ৫ উইকেট হারিয়ে ক্যারিবীয়দের সংগ্রহ ৭৫ রান। দিন শেষে স্বস্তি নিয়ে ঘরে ফিরেছে টাইগার বাহিনী।

এর আগে মাহমুদউল্লাহ রিয়াদের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৫০৮ রান করে বাংলাদেশ। এছাড়া সাকিব আল হাসান ৮০ ও সাদমান ইসলাম করেন ৭৬ রান। ঝড়ো হাফসেঞ্চুরি করে ৫৪ রানে আউট হন লিটন দাস।

সিলেটভিউ ২৪ডটকম/০১ ডিসেম্বর ২০১৮/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন