Sylhet View 24 PRINT

আইপিএলে দল পাননি মুশফিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৯ ০১:০২:১০

আইপিএলের নিলামে বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে কিনতে আগ্রহী হয়নি কোনো দল। আট ফ্রেঞ্চাইজি দলে বিদেশি খেলোয়াড়ের কোটা ছিল মাত্র ২০টি। বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি দামে ইংলিশ তারকা স্যাম কারেনকে (৭ কোটি ২০ লাখ রুপি) কিনে কিংস ইলেভেন পাঞ্জাব। এবারের আইপিএলে বাংলাদেশ থেকে ছিলেন দুই ক্রিকেটার  মুশফিক এবং মাহমুদুল্লাহ। দুজনেরই বেইজ প্রাইজ ছিল ৫০ লাখ। এর আগে ২০১৬ সালের আইপিএলের নিলামেও ছিল মুশফিকের নাম।

কিন্তু সেবারও ‘মি. ডিপেন্ডেবল’ অবিক্রীত ছিলেন। আইপিএলের সামনে আসরে দেখা যাবে না কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকেও। গত আসরে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলেছেন তিনি। এবার আর তাকে দলে রাখেনি ফ্রেঞ্চাইজি। তবে সানরাইজার্স হায়দরবাদের হয়ে খেলবেন সাকিব আল হাসান। তাকে রেখে দিয়েছিল অরেঞ্জ আর্মিরা। সে কারণেই নিলামে ছিল না বিশ্বসেরা অলরাউন্ডারের নাম।

স্থানীয় ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি দাম উঠেছে পেসার উনাদকাট ও স্পিনার বরুণ চক্রবর্তীর। দুজনেই ৮ কোটি ৪০ লাখ রুপিতে বিক্রি হয়েছেন। উনাদকাট জাতীয় দলের নিয়মিত তারকা। কিন্তু বরুণকে সে তুলনায় অখ্যাতই বলা যায়। এক সময় আইপিএলে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের নেটে বোলিং করেছেন।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.