আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুমিল্লাকে উড়িয়ে রংপুরের টানা দ্বিতীয় জয়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৮ ২০:৪২:০৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে রংপুর রাইডার্স। মঙ্গলবার রাতে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দুর্দান্ত বোলিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এদিন, টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপদে পড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০ রানের মধ্যে প্রতিপক্ষে পাঁচ ব্যাটসম্যানকে সাজঘরে পাঠায় রংপুর, যার ৪টাই আবার অধিনায়ক মাশরাফির। বলতে গেলে মাশরাফির সামনে দাঁড়াতেই পারেননি কুমিল্লার টপ অর্ডার ব্যাটসম্যানরা।

শহীদ আফ্রিদি ২৫ রান না করলে তো ৫০ রানের কোটাও পার হতো কুমিল্লার। তামিম ইমবাল দিয়ে শুরু মাশরাফি পরে ফিরিয়েছেন এভিন লুইস, স্টিভেন স্মিথ ও ইমরুল কায়েসকে। সবমিলিয়ে ৪ ওভারে এক মেডেনসহ ১১ রানে ৪ উইকেট মাশরাফির। অধিনায়কের সঙ্গে যোগ্য সঙ্গ দিয়েছেন পরের বোলাররাও। দ্বিতীয় সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন নাজমুল ইসলাম অপু। এছাড়া শফিউল ইসলাম দুটি এবং ফরহাদ রেজা একটি উইকেট নেন।

জবাব দিতে নেমে রংপুর ১৪ রানের মাথায় ক্রিস গেইলের উইকেটটা হারালেও মেহেদি মারুফ ও রাইলি রুশোর অবিচ্ছিন্ন ৫৩ রানের জুটিতে জয় নিয়ে মাঠ ছাড়ে মাশরাফি বাহিনী। সর্বোচ্চ ৩৬ রান আসে মেহেদি মারুফের ব্যাট থেকে। এছাড়া রুশো করেন ২০ রান। কুমিল্লা আবু হায়দার রনি ১১ রানের বিনিময়ে একটি উইকেট নেন।

শেয়ার করুন

আপনার মতামত দিন