Sylhet View 24 PRINT

চিটাগংকে ১৬৯ রানের লক্ষ্য দিলো সিলেট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৯ ১৪:২২:৪২

সিলেটভিউ ডেস্ক :: চিটাগং ভাইকিংসকে ১৬৯ রানের লক্ষ্য দিলো সিলেট সিক্সার্স। অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও নিকোলাস পুরানের অপরাজিত হাফসেঞ্চুরির ওপর ভর করে প্রথমে ব্যাট করা সিলেট নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে।

মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি দুপুর সাড়ে ১২টায় শুরু হয়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্স। যেখানে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেট দলনেতা ওয়ার্নার।

ব্যাটিংয়ে নেমে শুরুটা অবশ্য মোটেও ভালো হয়নি সিলেটের। দলীয় মাত্র ৬ রানেই ৩ উইকেট হারায় তারা। বাংলাদেশের তিন তারকা ব্যাটসম্যান লিটন দাশ, নাসির হোসেন ও সাব্বির রহমান যথাক্রমে ০, ৩ ও ০ রানে আউট হন। তাদের তিনজনের দু’জনকেই (লিটন, সাব্বির) বিদায় করেন দক্ষিণ আফ্রিকান পেসার রবি ফ্রাইলিনক।

তবে এরপর দলের হাল ধরেন ওয়ার্নার ও তরুণ আফিফ হোসেন। আফিফ দ্রুত ব্যাট চালিয়ে ২৮ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় ৪৫ করেন মাঠ ছাড়েন। কিন্তু বিপিএল ক্যারিয়ারে প্রথম হাফসেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। ৪৭ বলে ২টি চার ও একটি ছক্কায় সর্বোচ্চ ৫৯ করে তিনি ফ্রাইলিনকের বলে আউট হন।

শেষ দিকে নিকোলাস পুরানের ব্যাটে ভালো সংগ্রহই দাঁড় করাতে পারে সিলেট। ৩২ বলে সমান ৩টি চার ও ছক্কায় ৫২ রানে অপরাজিত থাকেন এই ক্যারিবিয়ান।

প্রোটিয়া পেসার ফ্রাইলিনক ৪ ওভারে ২৬ রান দিয়ে ৩টি উইকেট তুলে নেন। এছাড়া একটি করে উইকেট পান নাঈম হাসান ও খালেদ আহমেদ।

দু’দল এর আগেই এই আসরে একটি করে ম্যাচ খেলেছে। যেখানে উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জয় পায় চিটাগং। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে হেরে যায় সিলেট।

চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), সিকান্দার রাজা, মোসাদ্দেক হোসেন, রবি ফ্রাইলিনক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জায়েদ, খালেদ আহমেদ।

সিলেট সিক্সার্স একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), আফিফ হোসেন, নিকোলাস পুরান, সাব্বির রহমান, নাসির হোসেন, আলক কাপালি, তাসকিন আহমেদ, সন্দীপ লামিনচানে, আল-আমিন হোসেন, মোহাম্মদ ইরফান।

সিলেটভিউ২৪ডটকম/০৯ জানুয়ারি ২০১৯/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.