Sylhet View 24 PRINT

বিপিএলের শেষ পর্বের ম্যাচের সূচি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৪ ০০:৩৭:৫১

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্বের ৪২টি ম্যাচ শেষে পাওয়া গেছে সেরা চারটি দল রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটস। দলগুলো নিয়ে সোমবার থেকে মাঠে গড়াবে বিপিএল ষষ্ঠ আসরের শেষ পর্বের ম্যাচগুলো।

সোমবারের প্রথম ম্যাচটি হবে এলিমেনেটর। এ ম্যাচে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে থাকা চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে ৪ নম্বর দল ঢাকা ডায়নামাইটস। এই ম্যাচে হারলেই টুর্নামেন্ট থেকে বিদায়। জিতলেও আবার নিশ্চিত নয় ফাইনাল।

দিনের দ্বিতীয় ম্যাচটি প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। এ ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্সের সঙ্গে মুখোমুখি হবে দুই নম্বরে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ ম্যাচে জয়ী দল সরাসরি ফাইনালে চলে যাবে। হারলেও ফাইনালে খেলার সুযোগ থাকবে। সেক্ষেত্রে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে জয়ী হতে হবে।

এলিমিনেটর ম্যাচের বিজয়ী আর প্রথম কোয়ালিফায়ার ম্যাচের হেরে যাওয়া দলটি নিয়ে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। প্রথম ও দ্বিতীয় কোয়ালিফায়ারের বিজয়ী দল মুখোমুখি হবে ফাইনালে।

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি হবে ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়। আর ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচের মধ্য দিয়েই শেষ হবে চলতি আসরের বিপিএল।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.