Sylhet View 24 PRINT

পাকিস্তানের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে ভারত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ১৫:৩৮:৫৯

সিলেটভিউ ডেস্ক :: ভারত-পাকিস্তান মানেই যেন যুদ্ধের দামামা। ক্রিকেটেও এর ব্যতিক্রম নয়। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিকেট পরাশক্তির ম্যাচ মানেই সমর্থকদের অন্যরকম উন্মাদনা। আর বিশ্বকাপ হলে উত্তেজনা যেন আরও বেশি।

চলতি বিশ্বকাপে আজ রবিবার মুখোমুখি হচ্ছে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিকেট পরাশক্তি। বিকেল সাড়ে ৩টায় ঐতিহ্যবাহী ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে। কিন্ত ভারত-পাকিস্তানের এই আগুনে ম্যাচে আগে থেকেই রয়েছে বৃষ্টির আশঙ্কা।
বৃষ্টির আশঙ্কা মাথায় নিয়ে টস করতে নামেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ। এদিন টস ভাগ্য সহায় হয়েছে পাকিস্তানের। পাকিস্তানের অধিনায়ক সরফরাজ টস জিতে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারতকে। এদিকে, ওল্ড ট্রাফোর্ডে এখনও বৃষ্টি হয়নি। সকালে রোদও ছিল। তবে বৃষ্টি নামার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না আবহাওয়াবিদরা। বিকেল ৩টা থেকে রাত ১১টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানা গেছে।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান লড়াইয়ের শুরুটা ১৯৯২ সালের বিশ্বকাপ থেকে। চ্যাম্পিয়ন হলেও সেবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হার স্বীকার করতে হয়েছিল ইমরান খানের পাকিস্তানকে। এরপর বিশ্বক্রিকেটের মেগা আসরে আরও ৫বার মুখোমুখি হয়েছে এই দুই প্রতিপক্ষ। কিন্তু প্রত্যেকবারই ভারতের বিরুদ্ধে খালি হাতে ফিরতে হয়েছে পাকিস্তানকে। অর্থাৎ বিশ্বকাপের আসরে ৬ বার ২ দেশের মুখোমুখি সাক্ষাতে ভারতের পক্ষে ফলাফল ৬-০।


সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/১৬ জুন ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.