Sylhet View 24 PRINT

পাপনের অভিযোগ নিয়ে যা বললেন মুমিনুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২৪ ১৯:৪২:৩৭

সিলেটভিউ ডেস্ক :: ভারতের বিপক্ষে ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে নিজেদের ইতিহাসে প্রথম গোলাপি বলের টেস্টে ইনিংস ও ৪৬ রানে হেরেছে বাংলাদেশ। নেপথ্যে টস জিতে প্রথমে ব্যাটিং নেয়ার দায় দেখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন!

তিনি বলেন, আমি জানতাম- টস জিতলে আগে বোলিং করবে বাংলাদেশ। এ নিয়ে আগেই মিটিংয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে আমার কথা হয়েছে। তবে দল শুরুতে ব্যাটিং নেয়ায় ধাক্কা খেয়েছি।

বিসিবি বসের অভিযোগের বিষয়ে কথা বলেছেন অধিনায়ক মুমিনুল হক। তিনি বলেন,উনি (পাপন) হয়তো বলেছেন। তবে আমি সেখানে ছিলাম না। এ নিয়ে কোনো মন্তব্য করতে পারব না। এটা বলার জন্য আমি সঠিক ব্যক্তি নই।তদুপরি, পরে ব্যাট করলেও আমরা ভালো করতাম এর কোনো ওয়ার‌্যান্টি ছিল না। লাল কিংবা গোলাপি বলে খেলা মূখ্য নয়। এখানে পারফরম্যান্সটাই আসল।

গো হারা প্রসঙ্গে টেস্ট অধিনায়ক বলেন, আমার কাছে মনে হয়, আমরা টিম হিসেবে খেলতে পারিনি। বোলাররা ভালো বল করেছে। আমাদের উন্নতি করার অনেক জায়গা আছে। সামনে অনেক টেস্ট আছে। ভুলগুলো শোধরাতে পারলে ভালো করতে পারব ইনশাল্লাহ। এ দুর্যোগের মধ্যেও মুশফিক ভাই,মাহমুদউল্লাহ ভাই দারুণ ব্যাটিং করেছে। এসব ইতিবাচক দিক।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/২৪ নভেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.