Sylhet View 24 PRINT

মিরপুর টেস্ট : টসে জিতে ব্যাটিং করছে জিম্বাবুয়ে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২২ ১২:৩২:১২

স্পোর্টর ডেস্ক :: আজ শনিবার থেকে শুরু মিরপুর টেস্টে টস জিতে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমেছে জিম্বাবুয়ে। ব্যাট করতে নেমে জিম্বাবুয়ে বেশ ধীরেসুস্থে শুরু ব্যাটিং করছে।



বাংলাদেশি বোলাররা লাইন লেহ্ন ঠিক রেখে বোলিং করলেন। জিম্বাবুয়ের ব্যাটসম্যানরাও ধৈর্যর পরীক্ষা দিলেন। তাতে সফলই বলা যাবে সফরকারিদের। মিরপুর টেস্টের প্রথম দিনে প্রথম সেশনের খেলায় যে তাদের খুব একটা বিপদে ফেলতে পারলেন না বাংলাদেশের বোলাররা।

শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১ উইকেটে ৮০ রান নিয়ে প্রথম সেশনের খেলা শেষ করেছে জিম্বাবুয়ে। প্রিন্স মাসভরে ৪৫ আর ক্রেইগ আরভিন ২৬ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

টস জিতে ব্যাট করতে নেমে বেশ ধীরেসুস্থে শুরু করে জিম্বাবুয়ে। বাংলাদেশের দুই পেসার আবু জায়েদ রাহী আর এবাদত হোসেন প্রথম ৪ ওভারই নেন মেডেন। পঞ্চম ওভারে ১ রান আসলেও সেটি ছিল ওয়াইড থেকে। ৫ ওভার শেষে জিম্বাবুয়ের রান ছিল বিনা উইকেটে মাত্র ১।

জিম্বাবুয়ের সেই ধৈর্যের বাঁধ শেষ পর্যন্ত ভাঙেন আবু জায়েদ রাহী। ইনিংসের অষ্টম ওভারে এসে আঘাত হানেন ডানহাতি এই পেসার। ২ রান করে গালিতে নাইম হাসানের ক্যাচ হন জিম্বাবুইয়ান ওপেনার কেভিন কাসুজা।
তবে ৭ রানের মাথায় প্রথম উইকেট হারালেও পরে সেই ধাক্কা কাটিয়ে ওঠেছে জিম্বাবুয়ে। দ্বিতীয় উইকেটে অধিনায়ক ক্রেইগ আরভিন আর প্রিন্স মাসভরে অবিচ্ছিন্ন থেকে গড়েছেন ৭৩ রানের জুটি।


 সৌজন্যে : জাগোনিউজ২৪


সিলেটভিউ২৪ডটনেট/২২ ফেব্রুয়ারি, ২০২০/ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.