Sylhet View 24 PRINT

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি: সেই কিশোর গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১২ ১১:০৩:৫১

সিলেটভিউ ডেস্ক :: ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছোট্ট মেয়ে জিভাকে হুমকি দেওয়ার অভিযোগে ১৬ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

রবিবার ভারতের গুজরাটের মুন্ড্রা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় পুলিশ সুপার সৌরভ সিং সাংবাদিকদের জানিয়েছেন, ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা এক জঘন্য হুমকি বার্তার প্রসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ওই দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীকে আটক করা হয়।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, কেকেআর এবং সিএসকে ম্যাচের পর ইন্সটাগ্রামে ওই হুমকি বার্তা পোস্ট করার কথা স্বীকার করে নিয়েছে ওই কিশোর।

উল্লেখ্য, রাঁচি পুলিশ প্রথমে কচ্ছ (পশ্চিম)-এর পুলিশকে গোটা ব্যাপারটা জানায় এবং ওই কিশোরই হুমকি দিয়েছিল কিনা, সে বিষয়ে নিশ্চিত হতে বলে। এরপরই কচ্ছের পুলিশ জিজ্ঞসাবাদের জন্য আটক করে অভিযুক্তকে।

পুলিশ জানিয়েছে, তারা নিশ্চিত যে ওই ছেলেটিই হুমকি দিয়েছিল। যেহেতু রাঁচিতে এফআইআর  দায়ের করা হয়েছিল, তাই ওই কিশোরকে রাঁচি পাঠিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, ২০২০ আইপিএল-এ চেন্নাই সুপার কিংস (সিএসকে) দলের নেতৃত্ব দিচ্ছেন ধোনি। খুব একটা ফর্মে নেই মাহি। কিন্তু এরজন্য তাকে আক্রমণ তো বটেই। এমনকি তার ছোট্ট মেয়ে জিভাকেও আক্রমণ করে কিছু ব্যক্তি। কমেন্ট বক্সে আসে ভয়ঙ্কর হুমকি।

হুমকির জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। ক্রিকেটার, রাজনীতিবিদ এবং সেলিব্রিটিরা রীতিমতো ক্ষোভ প্রকাশ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানায়। এরপরই সক্রিয় হয়ে ওঠে পুলিশ, গ্রেফতার করা হয় অভিযুক্তকে। সূত্র: দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস

সিলেটভিউ২৪ডটকম/১২ অক্টোবর ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.