Sylhet View 24 PRINT

গায়ে হলুদের সাজ নিয়েই ব্যাট হাতে মাঠে সানজিদা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২০ ২১:৪১:১৮

সিলেটভিউ ডেস্ক :: পরনে হলুদ শাড়ি। মাথা, কপাল, হাত জড়ানো ফুলে। দেখেই বোঝা যাচ্ছে, কন্যার আজ গায়ে হলুদ। কিন্তু এমন দিনে ব্যাট হাতে মাঠে কেন? কি এমন গুরুত্বপূর্ণ খেলা পড়ে গেল! এই পোশাকেই ছুটে গেলেন?

খেলার মাঠে এমন পোশাকে নামার কথা না, সেটা সবাই-ই বুঝবেন। আসলে গায়ে হলুদটা ছিল জাতীয় নারী ক্রিকেট দলের ব্যাটসম্যান সানজিদা ইসলামের। বরও আরেকজন ক্রিকেটার, নাম মীম মোসাদ্দেক। এমন ক্রিকেটার যুগলের বিয়েতে ব্যাট-বলের ছোঁয়া থাকবে না তা কি করে হয়!

গত শনিবার ক্রিকেটার মীম মোসাদ্দেকের সঙ্গে গাঁটছড়া বাধেন সানজিদা। শুক্রবার ছিল গায়ে হলুদ। আর হলুদের ছবি তুলতেই রংপুর স্টেডিয়ামে ছুটে গিয়েছিলেন সানজিদা। সেখানে ফটোসেশনের এক পর্যায়ে ব্যাট-বল দেখে ‘কনে’ আর নিজেকে সামলে রাখতে পারেননি ।

স্থানীয় ছেলেপুলেরা টেনিস বল দিয়ে ক্রিকেট খেলছিল। সানজিদা তাদের কাছ থেকে ব্যাটটা চেয়ে নেন। পেছনে অগোছালো তিন স্ট্যাম্প রেখে নেমে পড়েন ব্যাটিংয়ে। গিয়েছিলেনই ফটোগ্রাফির জন্য, সেই সুন্দর মুহূর্ত আর মিস হয় কি করে! সানজিদার গায়ে হলুদের সাজে এমন ব্যাটিংয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি।

ক্রিকেটের প্রতি টান ছোটবেলা থেকেই। ২০০৯ সালে ভর্তি হন বিকেএসপিতে। ২০১২ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেকও হয়ে যায় সানজিদার। এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে ৫৪ ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে এশিয়া কাপ জয়ী দলের সদস্যও ছিলেন এই ব্যাটসম্যান।

সানজিদার স্বামী মীম মোসাদ্দেক পরিচিত মুখ না হলেও প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন রংপুর বিভাগীয় দলের হয়ে। ঢাকায় খেলেছেন প্রথম বিভাগ ক্রিকেটে।



সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০২০ /জাগো নিউজ /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.