Sylhet View 24 PRINT

আলোর স্বল্পতায় প্রথম দিনের খেলা শেষ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১২ ১২:৫৬:৩৪

আলোর স্বল্পতার কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের প্রথমদিনের খেলা হয়েছে। এদিন মাত্র ৪০.২ ওভার খেলা হয়েছে।

বৃহস্পতিবার দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটের বিনিময়ে ১৫৪ রান। মুমিনুল হক ৬৪ ও সাকিব আল হাসান ৫ রানে অপরাজিত রয়েছেন। ফিরে গেছেন মাহমুদউল্লাহ (২৬), তামিম ইকবাল (৫৬) ও ইমরুল কায়েস (১)।

ওয়েলিংটন টেস্টের প্রথম দিন তৃতীয়বারের মতো খেলা বন্ধ হল। আগের দুবার বৃষ্টির বাধার পর তৃতীয় সেশনের শেষ দিকে আলোর স্বল্পতায় খেলা বন্ধ হয়। এই সেশনে খেলা হয় ১১.২ ওভার, ৩৫ রান তুলতে মাহমুদউল্লাহর উইকেটে হারায় বাংলাদেশ।

এদিন ব্যাটিংয়ে নেমে ক্যারিয়ারের ১১তম হাফসেঞ্চুরি তুলে নেন মুমিনুল হক। তিনি ৬৪ রানে অপরাজিত রয়েছেন। ১১০ বল খেলে তিনি এই রান করেন। তার এই ইনিংসে ১০টি চার ও একটি দর্শনীয় ছক্কার মার রয়েছে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শুভাশীষ রায় ও কামরুল ইসলাম রাব্বি।

নিউজিল্যান্ড একাদশ: জিত রাভাল, টম লাথাম, কেন উইলিয়ামসন, রস টেইলর, হেনরি নিকোলস, কলিন ডি গ্র্যান্ডহোম, বিজে ওয়াটলিং, মিচেল স্ট্যান্টনার, টিম সাউদি, নেইল ওয়াগনার ও ট্রেন্ট বোল্ট।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.