Sylhet View 24 PRINT

কাঁদলেন মুশফিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৭-১৬ ০০:৩৮:২৬

সংবাদ সম্মেলনে কেঁদেই ফেললেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলসের কর্ণধার এম এ আউয়াল চৌধুরী ভুলু ক্যাপ্টেন্সি নিয়ে প্রশ্ন তোলায় গতকাল সংবাদ সম্মেলনে আবেগাপ্লুত হয়ে পড়েন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

সর্বশেষ বিপিএলে মুশফিক ছিলেন বরিশাল বুলসের অধিনায়ক। শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ জাতীয় টেস্ট দলের অধিনায়কের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনেন ফ্র্যাঞ্চাইজি দলটির মালিক।

মুশফিকের সমালোচনা করতে গিয়ে আউয়াল চৌধুরী বলেন, ‘আমরা মুশফিকের প্রতি আগ্রহী নই। কারণ তিনি কিছুটা এলোমেলো। তা ছাড়া গত মৌসুমে মুশফিক আমাদের ফ্র্যাঞ্চাইজি নিয়ে বাজে মন্তব্য করেছিলেন। আমরা তার ব্যাপারে বোর্ডকে চিঠি দিয়েছিলাম। তার আগের বছর সিলেট রয়্যালসের হয়েও একই কাণ্ড করেছিলেন মুশফিক। তার কাছ থেকে আমরা এটা আশা করি না। ’

একজন জাতীয় দলের অধিনায়ক সম্পর্কে এ ধরনের মন্তব্য করায় তার ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে মনে করে বিপিএলের গভর্নিং কাউন্সিল। তাই এমন মন্তব্যের জন্য প্রয়োজনে মুশফিকের কাছে ক্ষমা চাইতে হবে বরিশাল বুলসের মালিককে— এমন দাবি বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরীর। বুলসের মালিকের আর্থিক জরিমানাও হতে হবে। এম এ আউয়াল ভুলু শুধু বরিশাল বুলসের মালিকই নন, তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একজন পরিচালক। ইতিমধ্যে তাকে শোকজ নোটিস পাঠিয়ে দেওয়া হয়েছে বিসিবি থেকে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন দেশের বাইরে থাকায় তার বিরুদ্ধে এখনই কোনো শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি। বোর্ড সভাপতি এলেই কঠোর সিদ্ধান্ত নেবে ক্রিকেট বোর্ড। এদিকে জাতীয় দলের অধিনায়কের বিরুদ্ধে এমন অভিযোগের প্রমাণ দিতে বলেছেন ইসমাইল হায়দার। তিনি বলেন, ‘মুশফিকের বিরুদ্ধে এমন অভিযোগের প্রমাণ দিতে হবে আউয়াল চৌধুরীকে। এসব ব্যাপারকে কোনো ছাড় দেওয়া হবে না।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.