Sylhet View 24 PRINT

তামিম এখন লাহোরে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১২ ০০:৩১:২৫

এ সময়টির জন্য ২০০৯ সাল থেকে অপেক্ষা করছে পাকিস্তান এবং দেশটির ক্রিকেটার, ক্রিকেটপ্রেমীরা। অবশেষে তাদের বহুল অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে আজ।

চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন পাকিস্তান আজ ঘরের মাঠে খেলবে আইসিসি নির্বাচিত বিশ্ব একাদশের বিপক্ষে। ঘরের মাঠে ক্রিকেট ফিরিয়ে আনতে চেষ্টার কমতি ছিল না পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। বারবার ধরনা দিয়েছে আন্তর্জাতিক দলগুলোর কাছে। কিন্তু লাভ হয়নি। অবশেষে তাদের অনুরোধে সাড়া দিয়ে আইসিসি বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারদের নিয়ে একটি বিশ্ব একাদশ গঠন করে পাকিস্তান পাঠিয়েছে। বিশ্ব একাদশ পাকিস্তানে তিনটি টি-২০ ম্যাচ খেলবে। আজ বাংলাদেশ সময় রাত ৮টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম ম্যাচ। পরের দুটি ম্যাচের ভেন্যু এবং সময় একই। দ্বিতীয় টি-২০ ম্যাচ ১৩ সেপ্টেম্বর এবং তৃতীয়টি ১৫ সেপ্টেম্বর। ম্যাচটি তিনটি খেলতে গতকাল কঠোর নিরাপত্তায় বিশ্ব একাদশ দুবাই থেকে লাহোরে পা রেখেছে। উল্লেখ্য, ২০০৯ সালে শ্রীলঙ্কা দলের ওপর সন্ত্রাসী হামলার পর পাকিস্তানে আর আন্তর্জাতিক ক্রিকেট হয়নি। যদিও জিম্বাবুয়ে খেলেছে।    

বিশ্ব একাদশ : হাশিম আমলা, তামিম ইকবাল, ফাফ ডু ফ্লেসি (অধিনায়ক), জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, ডেভিড মিলার, গ্রান্ট এলিয়ট, টিম পেইন, থিসারা পেরেরা, ইমরান তাহির, ড্যারেন স্যামি, মর্নে মরকেল ও স্যামুয়েল বদ্রি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.