Sylhet View 24 PRINT

সমর্থকদের জন্য সাকিবের খোলা চিঠি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১২ ১১:৫৯:৫১

সাউথ আফ্রিকার টেস্ট সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে সাকিব আল হাসানকে। টানা ম্যাচ খেলে খানিকটা ক্লান্তি ভর করেছে সাকিবের কাঁধে। বিসিবিকে চিঠি দিয়ে ছয় মাস টেস্ট-বিরতি চান তিনি। শেষমেশ তাকে সাউথ আফ্রিকার বিপক্ষে ঘোষিত দুই টেস্টের স্কোয়াডে রাখা হয়নি। তবে সাকিবের বিরতি নিয়ে চারদিকে চলছে কানাঘুষা। নিন্দুকের সমালোচনার তীরে ক্ষতবিক্ষত হচ্ছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। শেষমেশ বিরতির কারণ জানিয়ে খোলা চিঠি দিলেন সাকিব। ঢাকাটাইমস পাঠকদের জন্য চিঠিটি হুবহু তুলে ধরা হলো:-


প্রিয় ফ্যান,
আপনারা জানেন আমি গত কয়েক বছর ধরে দেশের গৌরবের জন্য বিরতিহীন ক্রিকেট খেলে যাচ্ছি, যার কারণে আমার অনেক শারীরিক ও মানসিক ধকল যাচ্ছে। এই ব্যাপারটি মাথায় রেখে আমি ঠিক করেছিলাম আসন্ন দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের দুটি টেস্টে সাময়িক বিরতি নেওয়ার এবং বিসিবি বিষয়টি তাদের বিজ্ঞ বিবেচনায় নিয়ে আমাকে খেলা থেকে বিরতি নেওয়ার অনুমতি দিয়েছে।

ফলে, আমি মনে করি সাময়িক এই বিরতি আমাকে আগামী খেলাগুলোর জন্য আরও শক্তি ও মনোবল যোগাবে এবং আমাকে ও পুরো দলকে সাহায্য করবে আগামীতে আমাদের সাফল্যের চূড়ায় নিয়ে যেতে।

আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই তাদের সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণার দেওয়ার জন্য। আসুন সবাই আমাদের টাইগারদের সাফল্য কামনা করি সামনের দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের জন্য।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.